আজ ২৫শে এপ্রিল, ২০২৪, সকাল ১০:১৪

কমান্ডার জনাব সফিউল আহমেদ বাবুল এর সুস্থতা কামনা করে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

মাহাদী হাসান সুমন।

কুমিল্লা জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার জনাব সফিউল আহমেদ বাবুল এর সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে গতকাল বুধবার বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কুমিল্লা জেলা কমান্ড কার্যালয়ে সাবেক ডেপুটি কমান্ডার শৈলপতি নন্দন চৌধুরী, মহানগর কমান্ডার মকবুল হোসেন ভূইয়া, সাংগঠনিক কমান্ডার জাহিদ হাসান, সহকারী কমান্ডার একেএম জামাল খাঁন, সদর থানা কমান্ডার শাহজাহান সাজু এ দোয়ার আয়োজন করেন।

উল্লেখ্য যে, কমান্ডার সফিউল আহমেদ বাবুল বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের প্রতিষ্ঠাকাল থেকেই মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের অভিভাবক হিসেবে সংগঠনটির ওষ্টে-পৃষ্ঠে জড়িয়ে আছেন। দেশের বাইরে অবস্থান করেও তিনি প্রতিনিয়ত হোয়াটসঅ্যাপে ভিডিওকলের মাধ্যমে মুক্তিযোদ্ধাদের খোজ-খবর নিচ্ছেন। তার অনুপস্থিতিতে মুক্তিযোদ্ধা সংসদ নীরব নিস্তব্ধ প্রায়। দ্রুত রোগ মুক্তি ও দেশে ফিরে আসার জন্য মুক্তিযোদ্ধা সংসদের কর্মকর্তাবৃন্দ এই মীলাদ ও দোয়ার আয়োজন করেন।


দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন ছাতিপট্টি জামে মসজিদের ইমাম মাওলানা এনাম সাহেব। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কুমিল্লা জেলা কমান্ড এর সাবেক ডেপুটি কমান্ডার শৈলপতি নন্দন চৌধুরী, মহানগর কমান্ডার মকবুল হোসেন ভূইয়া, রেজাউর রহমান বুলবুল, মিয়া মোহাম্মদ সেলিম, সাংগঠনিক কমান্ডার জাহিদ হাসান।

সহকারী কমান্ডার এ.কে.এম জামাল খাঁন, ফজলুর রহমান সরকার, সদর উপজেলার সাবেক কমান্ডার শাহজাহান সাজু, গোলাম হোসেন চৌধুরী, প্রমোদ চক্রবর্তী, আজিজুল বাশার সেলিম, নাজিম উদ্দিন আহম্মেদ, রঞ্জিত চক্রবর্তী, আবুল হাশেম, জামাল হক ভূইয়া প্রমুখ। গত ফেব্রুয়ারীতে কমান্ডার বাবুল শারিরীক দূর্বলতা ও অসুস্থতার জন্য ডাক্তারের শরণাপন্ন হলে ফুসফুসে রোগ ধরা পড়ে। এ মাসের শুরুতে উন্নত চিকিৎসার জন্য তিনি ব্যাংকক যান। বিগত শবে-বরাতেও বিভিন্ন জামে মসজিদে দোয়ার আয়োজন করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০