আজ ২৯শে এপ্রিল, ২০২৪, বিকাল ৪:০৮

এতিমদের সাথে আজ ময়মনসিংহ পুনাকের ইফতার ও দোয়া।

Share on facebook
Share on twitter
Share on linkedin

বদরুল আমীন ময়মনসিংহ।

ময়মনসিংহে পুলিশ নারী কল্যাণ সমিতির ( পুনাক) আয়োজনে এতিমদের সাথে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ময়মনসিংহ পুলিশ লাইন্সে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পুনাক সভানেত্রী ও পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান পত্নী মিসেস কানিজ আহমারের সভাপতিত্বে এ সময় পুলিশ সুপার আহমার উজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন খন্দকার ফজলে রাব্বি, পুনাক সহ সভানেত্রী তাহমিনা আফরোজ তানি, রায়হানা তাহসীন, ডাঃ শারমীম আক্তার, ফারজানা ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ফাল্গুনী নন্দীসহ অন্যান্য অন্যান্যরা উপস্থিত ছিলেন।


দোয়া পুর্ব মুহূর্তে পুনাক সভানেত্রী কানিজ আহমার বলেন, আজকের ইফতার আমার এবং পুনাক নেতৃবৃন্দের কাছে এক স্মরণীয় ইফতার। কারণ আমরা আজ শতাধিক কোরানে হাফেজ ও এতিম শিশুদের নিয়ে ইফতার করছি। তিনি আরো বলেন, আমি প্রতি বছর রমজানে এতিম, অসহায় ও কোরআনে হাফেজদের নিয়ে ইফতার করে।

আসছি। তিনি যাতে এই ধারা অব্যাহত রাখতে পারেন সে লক্ষে সবার কাছে দোয়া চেয়েছেন। ইফতার ও দোয়া মাহফিলে শতাধিক এতিম ও কোরআনে হাফেজ উপস্থিত ছিলেন। ইফতার পুর্ব মুহূর্তে দেশ, জাতি, আইন শৃংখলা বাহিনী ও পুনাক সদস্যদের জন্য দোয়া করেন হাফেজ মাওলানা মোঃ আশকর আলী।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০