আজ ২৫শে এপ্রিল, ২০২৪, সন্ধ্যা ৬:১৮

এক চালকের ইটের আঘাতে অপর চালকের মৃত্যু।

Share on facebook
Share on twitter
Share on linkedin

মঃ রাসেল মিয়া।

কুমিল্লা প্রেসক্লাব-সংলগ্ন মাইক্রো স্ট্যান্ডে ভাড়া নিয়ে দ্বন্দ্বের জেরে এক চালকের ইটের আঘাতে অপর চালকের মৃত্যু হয়েছে গত বৃহস্পতি বার ৭টা নাগাদ এ ঘটনা ঘটে।

পুলিশ জানায় নগরীর প্রেসক্লাব-সংলগ্ন মাইক্রোস্ট্যান্ডে মো. পলিন নামে এক মাইক্রোচালকের সঙ্গে আরেক চালক মো লিটন মিয়ার ভাড়া নিয়ে দ্বন্দ্ব হয় এ নিয়ে তর্কাতর্কির একপর্যায়ে পলিন একটি ইট দিয়ে লিটনের মাথার পেছনে আঘাত করেন।

গুরুতর আহত অবস্থায় লিটনকে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখান থেকে রাত সাড়ে ৮টায় কুমিল্লা টাওয়ার হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহত লিটন নগরীর গয়ামবাগিচা এলাকার ছন্দু মিয়ার ছেলে পলিন ও লিটন সম্পর্কে চাচাতো ভাই বলে জানা গেছে ঘটনার পর থেকে অভিযুক্ত পলিন পলাতক রয়েছেন।

কুমিল্লার কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) হানিফ সরকার জানান খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় অভিযুক্ত পলিন মিয়াকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

স্থানীয়দের বরাতে থানার পরিদর্শক (তদন্ত) হানিফ সরকার বলেন বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কুমিল্লা প্রেস ক্লাব সংলগ্ন রেন্ট-এ-কার স্ট্যান্ডে পলিন ও লিটন নামে দুই মাইক্রোচালকের মধ্যে ভাড়া নিয়ে তর্কাতর্কি হয় এর জেরে একপর্যায়ে পলিন একটি ইট দিয়ে লিটনের মাথার পেছনে আঘাত করেন।

গুরুতর অবস্থায় তাকে সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখান থেকে রাত সাড়ে ৮টার দিকে তাকে কুমিল্লা টাওয়ার হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন ঘটনার পর থেকে পলিন পলাতক রয়েছেন। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০