আজ ২৪শে এপ্রিল, ২০২৪, রাত ১:২৮

ইউপি নির্বাচনকে ঘিরে পরিস্থিতি পর্যবেক্ষনে কোতোয়ালী মডেল থানার প্রস্তুতি সভা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রফিকুল ইসলাম।

ইউপি নির্বাচনকে ঘিরে পরিস্থিতি পর্যবেক্ষনে কোতোয়ালী মডেল থানার প্রস্তুতি সভা ইউপি নির্বাচনকে ঘিরে পরিস্থিতি পর্যবেক্ষনে কোতোয়ালী মডেল থানার প্রস্তুতি সভা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানাধীন বিভিন্ন ইউনিয়ন এলাকার পরিস্থিতি পর্যবেক্ষনে এক আলোচনার আয়োজন করে কোতোয়ালী থানা পুলিশ। সোমবার থানা কার্যালয়ে বিট পুলিশিং এর আওতায় প্রতিটা ইউনিয়নের গ্রাম পুলিশ চৌকিদার ও দফাদার দের সাথে রোল কলের মাধ্যমে এলাকার নির্বাচন পরিস্থিতি নিয়ে এই আলোচনার আয়োজন করা হয়।

এইসময় আলোচনায় কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ, গ্রাম পুলিশ চৌকিদার ও দফাদারদের এলাকার আইন শৃঙ্খলা ঠিক রাখতে সার্বক্ষণিক পর্যবেক্ষন করার নির্দেশনা প্রদান করেন এবং থানায় নিয়মিত বিভিন্ন তথ্য দিতে বলেন। এছাড়াও দুষ্কৃতকারীদের সম্পর্কে যথাযথ তথ্য দিয়ে কোতোয়ালী থানা পুলিশ টিম কে সহযোগীতা করার আহবান জানান।

এসময় কোতয়ালী মডেল থানা প্রাঙ্গণে সাপ্তাহিক চৌকিদার প্যারেডে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে গ্রাম পুলিশকে তৎপর থাকার নির্দেশনা প্রদান করেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আলা উদ্দিন এবং কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০