আজ ১৫ই মে, ২০২৪, বিকাল ৪:১৪

আমার সময়কালে শহরের প্রধান সড়কের ফুটপাতে কাউকে ব্যবসা করতে দেবো না।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেপাল ধরঃ

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ্ কামাল আকন্দ, পিপিএম (বার) বলেন ব্যবসায়ীরা সহযোগিতা করলে মাহে রমজানের সময় শহরের আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ বাহিনী সজাগ থাকবে। আপনাদের নিরাপত্তা দেয়া আমাদের দায়িত্ব। আপনারা যে ছোটখাট সমস্যার কথা বলেছেন তা সমাধান করা সম্ভব। আমার সময়কালে শহরের প্রধান সড়কের ফুটপাতে কাউকে ব্যবসা করতে দেবো না।

আমি এই থানায় যোগদানের পর ব্যবসায়ীদের সাথে মতবিনিময় কালে বলেছিলাম, ফুটপাতের দখল মুক্ত রাখবো। আমি আমার কথা রেখেছি। আপনাদের বক্তব্যে সে কথা উঠে এসেছে, সেজন্য আপনাদের ধন্যবাদ জানাই। ব্যবসায়ীদের বক্তব্যের জবাবে তিনি বলেন রোজার মাসে আপনারা যেন নির্বিঘ্নে ব্যবসা করতে পারেন,সেজন্য আমাদের তৎপরতা দৃশ্যমান থাকবে। অপরাধীরা অপরাধ করে পার পাবে না।

আগামী দশ রোজা থেকে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান ও মার্কেটে পুলিশী তৎপরতা বাড়ানো হবে। পবিত্র মাহে রমজানের মাস উপলক্ষে কোতোয়ালী মডেল থানায় শহরের বিভিন্ন মার্কেটের ব্যবসায়ীদের সাথে মতবিনিময় কালে ব্যবসায়ীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মোঃ বজলুর রহমান, মোঃ লিটন আহমেদ, মোঃ জহিরুল ইসলাম, মোঃ মুখলেছুর রহমান, স্বপন মন্ডল, তসারফ হোসেন বাবুল, মোঃ জুলহাস, মোঃ অলি প্রমুখ। ব্যবসায়ী নেতৃবৃন্দ প্রধান সড়ক থেকে ফুটপাত উচ্ছেদে ওসির ভূমিকার প্রশংসা করে বলেন।

রোজার মাসে অটো চলাচল বন্ধ করলে সাধারন মানুষ সচ্ছন্দে কেনা কাটা করতে পারবেন। প্রধান সড়ক যেন বন্ধ করা না হয়। বারী প্লাজার সামনে একটি সার্বক্ষনিক পুলিশী টহল রাখলে অপরাধীরা অপরাধ করতে সাহস পাবে না। ফুটপাত মুক্ত গাঙ্গিনারপাড় হলে ছিনতাই হবে না। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কোতোয়ালী থানার ওসি তদন্ত ফারুক হোসেন ওসি প্রটেকশন মোঃ ওয়াজেদ আলী, ১নং ফাঁড়ির পরিদর্শক মাহবুবুর রহমান সহ অন্যান্য অফিসারগণ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১