আজ ৭ই ডিসেম্বর, ২০২২, দুপুর ১:৪০

১৪ নং সুলতানপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে চান মোঃজসিম উদ্দিন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

ইয়াছিন আরাফাত।

কুমিল্লার দেবিদ্বার উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার দলীয় মনোনয়ন পেলে ১৪ নং সুলতানপুর ইউনিয়ন পরিষদ থেকে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে চান মোঃজসিম উদ্দিন।
দেবিদ্বার উপজেলার কুমিল্লা-৪ আসনের রাজী মোহাম্মদ ফখরুল (এম-পি) এর আস্তাভাজন , ১৪ নং সুলতানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ব্যাবসায়ীক ও সমাজসেবক হিসেবে মানুষের প্রিয় মুখ মোঃজসিম উদ্দিন। তার সাথে কথা হলে তিনি বলেন।

ইতিমধ্যে তৃণমূলের মতামতের ভিত্তিতে চেয়ারম্যান পদে আমার নাম উঠে এসেছে , ১৪ নং সুলতানপুর ইউনিয়নের তরুণ,যুবক, উদীয়মান ভোটারেরা চায় আমি যেন চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বিতা করি । মোঃজসিম উদ্দিন নিজ থেকে নির্বাচন করতে না চাইলেও তার ইউনিয়নের ভোটারদের অনুরোধে ও দলীয় নেতাকর্মীদের চাপের মুখে নির্বাচন করতে আগ্রহ প্রকাশ করেছেন।

একজন রাজনীতিবিদ , ব্যবসায়ী , সমাজসেবক হিসেবে ১৪নং সুলতানপুর ইউনিয়নে বিগত অনেক দিন ধরে সামাজিক কাজ করে আসছেন মোঃজসিম উদ্দিন। তার ইউনিয়নের কয়েকজন রাজনীতিবিদ ব্যবসায়ী শিক্ষক তরুণ ভোটারদের সাথে কথা হলে তারা বলেছেন সমাজসেবক হিসেবে আমরা মোঃ জসিম উদ্দিনকে চেয়ারম্যান হিসেবে পেতে আগ্রহী তার সাথে কথা হলে তিনি বলেন আমি আশাবাদী আমি ওই দলীয় নৌকার মনোনয়ন পাবো।

জনগনের সেবা করতে পারলে আমি নিজেকে ধন্য মনে করবো,আমি আমার জন্য নির্বাচন করতে চাই না আমি আমার অসহায় জনগনের জন্য নির্বাচন করতে চাই।সুখে, দুঃখে সবসময় তাদের পাশে থেকে সেবা করতে চাই,রাস্তা, ঘাট,ব্রিজ,কালভার্ট ইত্যাদি মানুষের যাতায়াতের সুব্যবস্থা করতে চাই।সন্ত্রাসী, চাঁদাবাজি ইভটিজিং, মাদক সেবনসহ নানা অপকর্ম গুলো সমাজ থেকে উচ্ছেদ করবো।১৪ নং সুলতানপুর ইউনিয়নে ইতিমধ্যে যে কয়েকজন চেয়ারম্যান প্রার্থীর নাম আলোচনায় রয়েছে তাদের মধ্যে মোঃজসিম উদ্দিন জনপ্রিয় মুখ ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১