আজ ২৭শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১০:৩৫

১৩ ঘন্টা অভিযানে বিশ্বনাথে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

বিশ্বনাথ প্রতিনিধি।

বিশ্বনাথে ডাকাতির সরঞ্জাম ও অস্ত্রসহ ৩ ডাকাতকে আটক করেছে পুলিশ। শনিবার (৩০ অক্টোবর) বিকেল ৩টার দিকে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের মদনপুর গ্রামে অভিযান চালিয়ে স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় তাদেরকে আটক করে থানা পুলিশ।
আটককৃতরা হলো-মদনপুর গ্রামের মৃত আফতর আলীর ছেলে।

একাধিক ডাকাতি মামলার আসামী আনোয়ার আলী (৪০), একই উপজেলার লামাকাজী ইউনিয়নের মাখরগাঁও গ্রামের জমির আলীর ছেলে আব্দুল মজিদ (৩৮) ও ছাতক উপজেলার সৈয়দরগাঁও ইউনিয়নের বানুলী নোয়াগাঁও গ্রামের মৃত মনোহর আলীর ছেলে ইজাজুল হক উরফে বাট্রি (৩৫)।


পুলিশ জানায়, ডাকাত আনোয়ার তার বাড়ির পার্শ্বের জঙ্গলের ভিতরে সহযোগি ডাকাতদের নিয়ে অবস্থান করে ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে থানা অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমানের নির্দেশে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রমাপ্রসাদ চক্রবর্তীর নেতৃত্বে।

এসআই এমরুল কবির, মামুনুর রশিদ, রিদুয়ান মিয়াসহ সংগীয় ফোর্স নিয়ে উপজেলার মদনপুর গ্রামের ওই জঙ্গলটি শুক্রবার রাত থেকে শনিবার দুপুর পর্যন্ত ঘিরে রেখে অভিযান চালায় পুলিশ।


এলাকাবাসীর সহযোগিতায় প্রায় ১৩ ঘন্টার অভিযান চালিয়ে ওই ৩ ডাকাতকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১টি পিস্তল, দুই রাউন গুলি, ১টি কোড়াল, ৪টি সাওল (কুন্তি), ১টি লম্বা ডেগার, ১টি হাতুড়ি, ১টি দা, ১টি রেঞ্চ, ১টি পাইপগান, ১টি খেলনার পিস্তল, ১টি কাটার, ২টি স্মার্টফোন ও নগদ ৩২ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান।

(সূত্র বিশ্বনাথবিডি২৪)

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০