আজ ২৮শে সেপ্টেম্বর, ২০২২, সকাল ৬:৫৮

১নং ফাঁড়ির অভিযানে ১৪ কেজী গাঁজাসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রফিকুল ইসলাম।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ১নং ফাঁড়ি
পুলিশের মাদকবিরোধী অভিযানে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ একজন কুখ্যাত গাঁজা ব্যাবসায়ী গ্রেফতার গ্রেফতারকৃত আসামী নাম রতন(৪৫)

জানাযায়, ময়মনসিংহ জেলার সুযোগ্য পুলিশ সুপার আহমার উজ্জামান নগর থেকে মাদক মুক্ত করার লক্ষে কোতোয়ালী পুলিশকে নির্দেশনা প্রদান করেন। এরই ধারাবাহিকতায় ওসি কোতোয়ালী শাহ্ কামাল আকন্দের সার্বিক দিক নির্দেশনায় ১নং ফাড়ি এলাকার ইনচার্জ মাহবুব রহমান আজ ১৯-১০-২১ইং মঙ্গলবার এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে কুখ্যাত গাঁজা ব্যাবসায়ী রতনকে আটক করে। রতন আটক হওয়ার পর এলাকার স্বস্তি নেমে এসেছে। এলাকাবাসী জেলা পুলিশকে ধন্যবাদ জ্ঞাপন করেছে।


এদিকে রতনকে বার বার গ্রেফতারে অভিযান পরিচালনা করলেও কোন সংস্থা তাকে পাচ্ছিলনা। বিশেষ করে মাদক নিয়ন্ত্রক অধীদপ্তরের অভিযান ছিল প্রশ্নবিদ্ধ? কোন এক নামধারী সাংবাদিক বিভিন্ন প্রশাসনকে ম্যানেজ করতো ও রতনের জন্য তদবির করতো বলেও একাধীক সুত্র নিশ্চিত করে। গ্রেফতার হওয়ার পর ফাঁড়ি এলাকায় তার বিচরণ ছিল।


কোতোয়ালী থানার ওসি শাহ্ কামাল আকন্দ বলেন, রতন দীর্ঘদিন যাবত মাদক ও হেরোইন ব্যাবসা পরিচালনা করে আসছিল। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে থানায় মামলা রজু পূর্বক আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০