আজ ২৫শে জুন, ২০২৪, বিকাল ৩:৪৭

হরিরামপুর থানার অফিসার ইনচার্জ এর উদ্দ্যোগে থানা পুলিশের পক্ষ হতে এক বর্ণাঢ্য বিদায় অনুষ্ঠান।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নিজস্ব প্রতিবেদক।

সম্প্রতি ০২/০৮/২০২২ ইং তারিখ হরিরামপুর থানা প্রাঙ্গনে হরিরামপুর থানায় কর্মরত কনস্টেবল/ ৪২৫ মোঃ জয়নাল আবেদীন বিপি নং- (৬৫৮৪০৩০৩৫৩) সাং- আকুটিয়া,থানা-নাগরপুর,জেলা-টাঙ্গাইল ও কনস্টেবল/ ২৩৩ মোঃ আলী আকবর বিপি নং (৬৭৮৯১১৭৭২৭) সাং-পূর্ব সাকুচিয়া,থানা- হরিরামপুর,জেলা-মানিকগঞ্জ।


তারা ১৯৮৪ বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করে অতান্ত দক্ষতার,সততা ও ন্যায়নিষ্ঠার সাথে পুলিশের বিভিন্ন ইউনিটে চাকুরী করেন তাদের চাকুরীর মেয়াদ শেষ হওয়ায় হরিরামপুর থানার অফিসার ইনচার্জ জনাব সৈয়দ মিজানুর ইসলাম এর উদ্দ্যোগে।


থানা পুলিশের পক্ষ হতে এক বর্ণাঢ্য বিদায় অনুষ্ঠান ও মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয় উক্ত বিদায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জনাব সৈয়দ মিজানুর ইসলাম অফিসার ইনচার্জ হরিরামপুর থানা,মানিকগঞ্জ ও জনাব তৌহিদুল ইসলাম পুলিশ পরির্দশক (তদন্ত)হরিরামপুর থানা,মানিকগঞ্জ।

এ ছাড়া বিদায়ী কনস্টেবল দ্বয় ও অন্যান্য অফিসার ফোর্স বক্তব্য রাখেন। এ সময় বিদায়ী কনস্টেবল দ্বয় কে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা পুষ্প মাল্যদান উপহার সামগ্রী প্রদান ও পুষ্পসজ্জিত গাড়ী বহর এবং হরিরামপুর থানা পুলিশের সমন্বয়ে হোন্ডা বহরের মাধ্যমে তাদের নিজ নিজ গৃহে পৌছানোর ব্যবস্থা করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০