আজ ২৯শে জুন, ২০২২, রাত ১০:১৯

স্থানীয় জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন সাবেক সফল কাউন্সিলর নেহার বেগম।।

Share on facebook
Share on twitter
Share on linkedin

মাহাদী হাসান সুমন।।

কুমিল্লা সিটি কর্পোরেশনের (কুসিক) সংরক্ষিত মহিলা আসন ৬ (১৬,১৭,১৮) নম্বর নির্বাচনে প্রার্থীদের মধ্যে স্থানীয় জনমতে (চশমা) প্রতীক নিয়ে এগিয়ে রয়েছেন সাবেক সফল সংরক্ষিত কাউন্সিলর নেহার বেগম। তিনি বলেন,সুখে-দুঃখে মানুষের পাশে আছি, পাশে থাকব। মানুষকে সঙ্গে নিয়েই পথ চলতে চাই।’ নেহার বেগম বলেন দরিদ্র ও অবহেলিত নারীদের পাশে আমি থাকব।

আসন্ন নির্বাচনকে সামনে রেখে খবরের সন্ধানে পক্ষ থেকে নির্বাচন সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন আগামী ১৫ জুন নির্বাচনে জনগণের রায় নিয়ে নির্বাচিত হলে এই ওয়ার্ডকে আমি মাদক-সন্ত্রাস চাঁদাবাজ মুক্ত পরিচ্ছন্ন ও আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই আমি সবসময় মাদকের বিরুদ্ধে স্বোচ্চার ছিলাম, এখনো আছি, আগামীতেও থাকব। করোনা কালে জনগণকে সাহায্য করতে যথেষ্ট কাজ করেছি। তিনি অক্সিজেন সরবরাহ করা আর ব্লাড ডোনেশনের মতো অনেক জনহিতকর কাজ করে মানুষের কাছে সমাদৃত হয়ে আছেন।

দীর্ঘদিন ধরে এলাকাবাসীর উন্নয়নে কাজ করে যাচ্ছি। আমার ওয়ার্ডে কোন মহিলা মৃত্যু বরন করলেই আমি নিজ হাতে তাকে গোসলসহ কাপনে কাপড়পরিয়ে দায়িত্ব পালন করে থাকি এবং মানুষের মুত্যুর পর তার গোসল, কাফন এবং দাফন দ্রুত সম্পন্ন করা আবশ্যক। সেই কাজটি একমাত্র এই নেহার বেগম করে থাকেন। ওয়ার্ডবাসীর দোয়া, ভালোবাসা ও সমর্থনে সব ভয়ভীতির ঊর্ধ্বে উঠে ওয়ার্ডকে সুন্দর করব।

আমার রাস্তাঘাট ও ড্রেনেজ ব্যবস্থা সংস্কার, জলাবদ্ধতা নিরসন করে পরিচ্ছন্ন আধুনিক ওয়ার্ড গঠনের অঙ্গীকার রয়েছে। নির্বাচনের প্রচার-প্রচারণায় বাধা, নেতাকর্মীদের লাঞ্ছিত ও পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ করে নেহার বেগম এবং আমার কর্মীদের ওপর হামলা ও লাঞ্ছিত করা হচ্ছে।

নেহার বেগম বলেন,আর নাগরিকসেবা নিশ্চিতের মধ্যমে আধুনিক ওয়ার্ড গড়ার প্রত্যয় নিয়ে কাজ করতে চাই। মসজিদ, মাদ্রাসা ও শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার মান উন্নয়ন করে শিক্ষিত সমাজ গড়ব। সমাজ উন্নয়ন ও মানুষের সেবা করতে আমি ভালোবাসি। নির্বাচিত হলে সিটি কর্পোরেশন ও ব্যক্তি উদ্যোগে ওয়ার্ডের সার্বিক সমস্যা দূর করব। সামাজিক উন্নয়নসহ মানবিক সমাজ গঠনে ব্যাপক কাজ করব। আর মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠনে আমি প্রতিজ্ঞাবদ্ধ। ভিডিও দেখুন।

(সিটিভি নিউজ)

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০