সুনামগঞ্জে ইজিবাইকে চড়ে সংবর্ধনা অনুষ্ঠানে যোগদিলেন মন্ত্রী তাজুল ইসলাম ও মন্ত্রী এম এ মান্নান।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন নিজস্ব প্রতিবেদক।

সুনামগঞ্জে এক ইজিবাইকে চড়ে গণসংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম এবং পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। নবগঠিত মধ্যনগর উপজেলা আওয়ামী লীগ এই গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে মধ্যনগর থানার সামনে অবস্থিত উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে ইজিবাইক চড়ে মধ্যনগর মধ্যবাজার এলাকায় গণসংবর্ধনা অনুষ্ঠানের মঞ্চে যান তারা।

ইজিবাইকের পেছনের দুই সিটে দুই মন্ত্রী ও সামনের সিটে সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনকে দেখা গেছে এ সময় ইজিবাইকের সামনে-পেছনে থাকা আওয়ামী লীগের নেতাকর্মী ‍ও সাধারণ মানুষ বিভিন্ন স্লোগান দিতে থাকেন। বাদযন্ত্র বাজাতে থাকে বাদক দল।

এদিকে মধ্যনগরে দুই মন্ত্রীর আগমনকে কেন্দ্র করে উৎসবের আমেজ বিরাজ করে উপজেলাজুড়ে। স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মধ্যনগর বাজার থেকে শুরু করে থানা রুট পর্যন্ত তোরণ, ফ্যাস্টুন ও ব্যানার দিয়ে সুসজ্জিত করেছে।এর আগে বেলা ১১টায় যখন দুই মন্ত্রী স্পিডবোটে চড়ে মধ্যনগর থানার সামনে আসেন তখন মধ্যনগর বাসীর পক্ষ থেকে তাদের ফুল দিয়ে বরণ করা হয়। এ সময় বাদযন্ত্র বাজিয়ে উল্লাস প্রকাশ করেন উচ্ছ্বসিত মানুষ।

মধ্যনগর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রবীর বিজয় তালুকদার বলেন, দুই মন্ত্রীর আগমনে নবগঠিত মধ্যনগর উপজেলার মানুষ খুবই খুশি। এলাকাবাসী আন্তরিক উষ্ণতা দিয়ে তাদের সংবর্ধিত করেছে মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নির্মল দেব বলেন, দুই মন্ত্রীর আগমন উপলক্ষে আমরা পুরো উপজেলায় নিরাপত্তা জোরদার করেছি।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১