আজ ২৭শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১১:৫৭

সিলেট জেলা পুলিশ ও পুনাকের বৃক্ষরোপণ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নিজস্ব প্রতিবেদক ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘মুজিববর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি’ প্রত্যয় নিয়ে সারাদেশে পুলিশের প্রতিটি ইউনিটের ন্যায় সিলেট জেলা পুলিশ ও পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর যৌথ উদ্যোগে সিলেট জেলা পুলিশ লাইন্সে সামাজিক বনায়ন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১১ আগস্ট) দুপুর ১২ টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে পুলিশের সকল ইউনিটের সাথে একযোগে ভার্চুয়ালি এ কর্মসূচির উদ্বোধন করেন ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ ও পুনাকের প্রধান উপদেষ্টা ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)।

এতে স্বাগতম বক্তব্য রাখেন পুনাক সভানেত্রী জীশান মির্জা। পুলিশ সুপারের সম্মেলন কক্ষ থেকে কর্মসূচিতে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম, পুনাক (পুলিশ নারী কল্যাণ সমিতি) সিলেট জেলার সভানেত্রী মাহফুজা শারমিন।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহফুজ আফজাল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফর রহমান, পুনাক সহ-সভাপতি মুশফিকা মাহফুজ, সাধারণ সম্পাদক শাহেলা পারভীন প্রমুখ।


পরে পুনাক নেতৃবৃন্দ সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে নিয়ে পুলিশ সুপার ও পুনাক সভানেত্রী দ্বয় পুলিশ লাইন্সে বনজ, ফলজ, ঔষধি সহ বিভিন্ন প্রজাতির গাছ রোপণ করেন।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম পরিবেশের ভারসাম্য বজায় রাখতে পুলিশ লাইন সহ প্রতিটি ইউনিটে বেশি করে বনজ, ফলজ ও ঔষধি গাছ লাগানোর জন্য সংশ্লিষ্ট সবাইকে নির্দেশ প্রদান করেন।

(সূত্র সিলেট ডায়রী)

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০