আজ ৬ই অক্টোবর, ২০২২, দুপুর ২:০৬

সাংবাদিক শাহাজাদা এমরানের মায়ের আত্নার মাগফেরাত কামনায় সাংবাদিক সমিতির দোয়া অনুষ্ঠান।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন।।

বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলার সাধারণ সম্পাদক শাহাজাদা এমরানের মায়ের আত্নার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে কুমিল্লা টাউন হলের কনফারেন্স রুমে বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখা এ অনুষ্ঠানের আয়োজন করেছে।

সাংবাদিক সমিতি কুমিল্লা জেলার সভাপতি ইয়াসমীন রীমার সভাপতিত্বে ও সহ সভাপতি ওমর ফারুকী তাপসের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাংবাদিক সমিতির সিনিয়র সহ সভাপতি খায়রুল আহসান মানিক ও সাধারণ সম্পাদক শাহাজাদা এমরান। মিলাদ ও দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক সমিতির সদস্য মাওলানা মো. আবু হানিফ।

বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখা কর্তৃক আয়োজিত এ দোয়া অনুষ্ঠানে কুমিল্লায় কর্মরত জাতীয় ও স্থানীয় পত্রিকার বিভিন্ন সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১২ জুলাই (সোমবার) রাত পৌনে ৯টায় দৈনিক আমাদের কুমিল্লার ব্যবস্থাপনা সম্পাদক ও বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক শাহাজাদা এমরানের মা রাশিদা বেগম ইন্তেকাল করেছেন । মৃত্যুকালে তিনি তিন ছেলে, দুই মেয়ে, নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১