আজ ২৫শে জুন, ২০২৪, দুপুর ২:৪৯

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার জনাব মো: আজিম-উল-আহসান

Share on facebook
Share on twitter
Share on linkedin

সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার জনাব মো: আজিম-উল-আহসা

নিজস্ব প্রতিবেদক

ঝিনাইদহ জেলার নবাগত পুলিশ সুপার হিসাবে জনাব মো: আজিম-উল-আহসান দায়িত্বভার গ্রহণের পর তাঁর কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা পুলিশের আয়োজনে জেলার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

নবাগত পুলিশ সুপার,ঝিনাইদহ মহোদয় তার বক্তব্যের শুরুতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ ১৫ আগস্ট শাহাদাৎ বরণকারী বঙ্গবন্ধু’র পরিবারের সদস্য ও অন্যান্যদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

পরে নবাগত পুলিশ সুপার মহোদয় জেলার সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকরা রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। পুলিশ সাংবাদিক উভয়ই দেশের চলমান উন্নয়নের অংশীদার।

চতুর্থ শিল্প বিপ্লবের ফলে প্রযুক্তির উন্নয়ন ঘটেছে।সেই সাথে সাইবার জগতের ব্যাপক বিস্তারের ফলে সোস্যাল মিডিয়ার প্রচারিত গুজব ফেইক নিউজ এবং মিসইনফরমেশনের ব্যাপারে সবার সতর্ক থাকা জরুরি মর্মে মত প্রকাশ করেন।

এছাড়াও তিনি বলেন কমিউনিটি এনগেইজমেন্টের মাধ্যমে অপরাধ নিবারণসহ যেকোন সামাজিক সমস্যার টেকসই সমাধানে সাংবাদিকদের ইতিবাচক ভূমিকা পালনের সুযোগ রয়েছে তিনি জেলার সার্বিক আইনশৃঙ্খলা সমুন্নত রাখার প্রত্যয় ব্যক্ত করেন এবং পুলিশিং কার্যক্রমে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

সভায় জনাব মোঃ আনোয়ার সাঈদ,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ),জনাব মোঃ ইমরান জাকারিয়া,অতিরিক্ত পুলিশ সুপার,(ক্রাইম অ্যান্ড অপস্),জনাব মীর আবিদুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার ঝিনাইদহ সার্কেল সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত নবীন ও প্রবীন সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০