আজ ৬ই অক্টোবর, ২০২২, দুপুর ১:১৫

সমাজের সর্বত্র সুশাসন প্রতিষ্ঠার আহবান এলজিআরডি মন্ত্রীর।

Share on facebook
Share on twitter
Share on linkedin

মোঃ রফিকুল ইসলাম।

সমাজের সর্বত্র সুশাসন প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা রাখতে জনপ্রতিনিধিদের প্রতি আহবান জানিয়েছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম। মন্ত্রী বলেন বাহ্যিক উন্নয়নের পাশাপাশি জনপ্রতিনিধিদের মানসিকতারও উন্নয়ন করতে হবে। রাষ্ট্রের অঙ্গিকার অনুযায়ী সর্বাত্মক ভাবে জনগণের সেবায় আত্মনিয়োগ করতে হবে।

সোমবার দুপুরে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার পোমগাঁও গ্রামের নিজ বাড়িতে স্থানীয় জনপ্রতিনিধি ও দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময়কালে মন্ত্রী এ কথা বলেন মন্ত্রী আরো বলেন সবার উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করতে হবে। তাহলে দ্রুত সময়ের মধ্যে সামগ্রিক উন্নয়ন সাধিত করা সম্ভব হবে।


যারা দলীয় সিদ্ধান্ত এবং নেতার কথা অমান্য করবে তাদেরকে কোন অবস্থায় ছাড় দেয়া হবেনা সমাজের সকল মানুষকে সমান চোখে দেখতে হবে আগামী ইউপি নির্বাচনে দল যাকে মনোনয়ন দিবে সকলকে তার পক্ষে কাজ করতে হবে। জনপ্রতিনিধি এবং নেতাকর্মীগণ অবশ্যই প্রশাসনের কর্মকর্তাদের সাথে সমন্বয় করে জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করতে হবে।


এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান পুলিশ সুপার ফারুক আহমেদ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ উপজেলা শিক্ষক সমিতির সভাপতি এসএম শেখ কামাল উপজেলা যুবলীগের আহবায়ক দেওয়ান জসিম উদ্দিন।

উপজেলা উন্নয়ন সমন্বয়ক মোঃ কামাল হোসেন জেলা পরিষদ সদস্য এড. তানজিনা আক্তার ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলাল মাষ্টার রুহুল আমিন শাহীন জিয়া কামাল হোসেন মোস্তফা কামাল আলমগীর হোসেন আব্দুল মান্নান মহিউদ্দিন চৌধুরী আব্দুল হান্নান হিরণ আল আমিন ভূঁইয়া।


উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সেলিম কাদের চৌধুরী উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শামীম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব সহ সভাপতি বেলায়েত হোসেন ইকবাল প্রমুখ পরে আগত জনপ্রতিনিধি ও নেতাকর্মীদের সাথে মধ্যাহ্ন ভোজে অংশ নেন মন্ত্রী।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১