আজ ১৮ই জুলাই, ২০২৪, রাত ১১:৪১

সবজি ব্যবসায়ীকে হত্যার ঘটনায় স্ত্রীর প্রেমিক গ্রেপ্তার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার বুড়িচংয়ে সবজি ব্যবসায়ী মনির হোসেনকে হত্যার ঘটনায় মৃতের স্ত্রীর প্রেমিক নূর আলমকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ গতকাল বুধবার রাতে তাঁকে বুড়িচং থানায় হস্তান্তর করা হয়েছে।

সবজি ব্যবসায়ী মনির হোসেন দাউদকান্দি পৌরসভার তুরাজভাঙ্গা এলাকার বাসিন্দা গ্রেপ্তারকৃত নূর আলম দাউদকান্দির তুরাজভাঙ্গা গ্রামের ফজলুর রহমানের ছেলে। তিনি একজন পিকআপচালক।

গতকাল রাতে এক বিজ্ঞপ্তিতে ডিবি পুলিশ জানায় গত ১০ সেপ্টেম্বর মনির হোসেনের মরদেহ বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের পরিহলপাড়া চেয়ারম্যান বাড়ির রাস্তার পাশ থেকে উদ্ধার করে পুলিশ এ ঘটনায় তাঁর মা রেহানা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে বুড়িচং থানায় মামলা দায়ের করেন। মামলাটির তদন্ত শুরু করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

তদন্তে দেখা যায়, মনির হোসেনের স্ত্রী নাজমার সঙ্গে নূর আলম মিয়ার দেড় বছর ধরে বিবাহবহির্ভূত সম্পর্ক চলছিল। এ নিয়ে মনির হোসেনের সঙ্গে নাজমার মনোমালিন্যের সৃষ্টি হয় এরই জেরে নাজমা দুই ছেলেকে নিয়ে তাঁর বোন বিউটির বাড়িতে চলে যান। সেখানে নুর আলমের সঙ্গে নাজমার সম্পর্ক আরও গভীর হয়।

পরে পারিবারিকভাবে কথা বলে নাজমা পুনরায় দুই ছেলেকে নিয়ে তাঁর স্বামীর বাড়িতে ফিরে আসেন বিষয়টি জানতে পেরে নুর আলম নাজমাকে তাঁর কাছে চলে যেতে বলেন। নাজমা স্বামীর ঘর ছেড়ে আর কোথাও যাবে না জানালে ঘাতক নুর আলম ক্ষিপ্ত হয়ে মনির হোসেনকে খুন করেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা বুড়িচং থানার উপপরিদর্শক (এসআই) জাহিদ হাসান বলেন আসামি নূর আলম হত্যার কথা স্বীকার করেছেন তা ছাড়া তিনি হত্যার বিষয়ে যেসব তথ্য দিয়েছেন তা যাচাইবাছাই করা হচ্ছে। আরও জিজ্ঞাসাবাদের জন্য আদালতে সাত দিন রিমান্ডের আবেদন করা হয়েছে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান বলেন গ্রেপ্তার নূর আলম বর্তমানে জেলহাজতে রয়েছেন তাঁকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে আরও তথ্য পাওয়া যাবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১