আজ ২৭শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১১:৪২

সন্ত্রাসীদের গুলিতে কুমিল্লায় কাউন্সিলরসহ নিহত ২।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রুবেল মজুমদার।

কুমিল্লা সিটি করপোরেশন ১৭নং ওয়ার্ডের কাউন্সিলার নগরীর আওয়ামী লীগের সদস্য সৈয়দ মো. সোহেল (৪২) দুর্বৃত্তদের গুলিতে আহত হন পরে গুরুতর আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের অস্ত্রোপচারক করা হলে তিনি রাতে সন্ধ্যা ৬টার দিকে মৃত্যুবরণ করেন।

নিহত কাউন্সিলর সৈয়দ মো. সোহেল (৪৫) নগরীর পাথুরীয়াপাড়া এলাকার সৈয়দ শাহজাহানের ছেলে। তিনি ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

এছাড়া একই ঘটনায় হরিপদ সাহা (৫৫) নামের এক শ্রমিকলীগ নেতা নিহত হয়েছে। তিনি নগরীর নবগ্রাম এলাকার বাসিন্দা। তিনি নগরীর ১৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ছিলেন।

অাহতরদ হলেন ওয়ার্ড আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মো সোহেল চৌধুরী (৩৮)সদস্য মো. বাদল (২৮), কাউন্সিলরের সহযোগী রিজু (২৩)জুয়েল (৪০) ও রাসেল (৩২) আহত হয়।

পুলিশ জনায় সোমবার বিকালে কাউন্সিলর সৈয়দ মো. সোহেল নিজ কার্যালয়ে বসে রাজনৈতিক কর্মীদেরকে নিয়ে একটি বৈঠক করছিলেন এমতাবস্থায় ৭-৮ জন সন্ত্রাসী ওই কাউন্সিলরকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুড়তে থাকে।

এ সময় আশপাশের লোকজন আহতদেরকে উদ্ধার করে কুমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৬টার দিকে কাউন্সিলর সৈয়দ মো সোহেল এবং হরিপদ সাহা মারা যান। বাকী চারজন কুমেকে চিকিৎসাধীন রয়েছে।

কাউন্সিলর সোহেলে ভাগ্নে মোহাম্মদ হানিফ জানান, সবাই আসরের নামাজ পড়ছিলেন। এ সময় প্রচণ্ড গোলাগুলির আওয়াজ কানে আসে। গিয়ে দেখি মামা রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। আমি নিজে মামাকে কাঁধে করে বের করি।’

নগরীর ১৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো হানিফ মিয়া জানান নেতা-কর্মীদের নিয়ে কাউন্সিলর সোহেল দোকানে বসে ছিলেন। এ সময় মোটরসাইকেল নিয়ে কয়েকজন সন্ত্রাসী অতর্কিত গুলি চালায় তাদের দিকে। এ ঘটনায় ৬ জন গুলিবিদ্ধ হয়।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ওসি আনোয়ারুল আজিম বলেন সন্ত্রাসীদের গুলিতে কাউন্সিলর সৈয়দ মো সোহেলসহ দুজন নিহত হয়েছেন। আমরা এ ঘটনায় জড়িত সন্ত্রাসীদেরকে গ্রেফতার করতে অভিযান চালিয়ে যাচ্ছি। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

তিনি অারো বলেন চাঁদাবাজি ও আধিপত্য বিস্তারের জেরে এ ঘটনা ঘটে।

কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ জানান, এ ঘটনাকে কেন্দ্র করে শহরে যাতে অস্থিতিশীল পরিবেশ না হতে পারে সেজন্যে শরের পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমরা তৎপর রয়েছি।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০