আজ ২৫শে জুন, ২০২৪, দুপুর ২:১৪

শেখ হাসিনা দেশে ফিরেছিলেন বলেই স্বাধীনতার সুফল ভোগ করছি এমপি আবুল কালাম আজাদ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

শেখ হাসিনা দেশে ফিরেছিলেন বলেই স্বাধীনতার সুফল ভোগ করছি এমপি আবুল কালাম আজাদ

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. আবুল কালাম আজাদ বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশে ফিরেছিলেন বলেই আজ আমরা স্বাধীনতার সুফল ভোগ করতে পারছি। ১৯৮১ সালের ১৭ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রত্যাবর্তনে তৈরি হয়েছিল নতুন ইতিহাস, গনতন্ত্র হয়েছে পুনরুদ্ধার, গড়ে উঠেছে আধুনিক, উন্নত ও স্মার্ট বাংলাদেশ৷

শুক্রবার (১৭ মে) দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এমপি আবুল কালাম আজাদ বলেন, ১৯৭২ সালে শেখ মুজিবুর রহমান দেশে প্রত্যাবর্তন করে সোনার বাংলার স্বপ্ন দেখিয়েছেন, আজ তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৮১ সালে দেশে প্রত্যাবর্তনের পর পিতার দেখানো স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাচ্ছেন।

দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোসলেহ উদ্দিন মাস্টারের সভাপতিত্বে এবং তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ আবদুল আউয়াল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক একেএম সফিকুল আলম কামাল, পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল কাসেম চেয়ারম্যান।

এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ হুমায়ুন কবির চেয়ারম্যান ও এজাজ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ইফতেখার আলম তুষার, প্রচার সম্পাদক মোসলেহ উদ্দিন মানিক, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদুর রহমান রনি প্রমুখ।।

এর আগে শেখ হাসিনার স্বদেশে প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আনন্দ র‌্যালিতে অংশগ্রহণ এবং দেবিদ্বার আল-ইসলাম হসপিটালে ফ্রী মেডিকেল হেলথ্ ক্যাম্পের উদ্ভোদন করেন এমপি আবুল কালাম আজাদ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০