আজ ২৬শে মে, ২০২৪, বিকাল ৫:২২

শিকারিপাড়া বায়তুল কুরআন মাদ্রাসার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Share on facebook
Share on twitter
Share on linkedin

স্টাফ রিপোর্টার||

কুমিল্লার লালমাই উপজেলার বাকই উত্তর ইউনিয়নের শিকারিপাড়া বায়তুল কুরআন মাদ্রাসার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) মাদ্রাসার মিলনায়তনে এই দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা বিশিষ্ট চক্ষু রোগ বিশেষজ্ঞ ডা. এনাম মেডিকেল কলেজ হাসপাতালের ভাইস প্রিন্সিপাল ও লালমাই উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর ডা. মোতাহার হোসেন ভূঁইয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ কাবিরুল ইসলাম খান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ মোশারেফ হোসেন।

রাঙ্গামাটি বেতবুনিয়া পুলিশ স্পেশাল ট্রেনিং সেন্টারের ডেপুটি কমান্ড্যান্ট মুহম্মদ মহিউদ্দিন ফারুকী বিপিএম (বার), লালমাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌমিতা দাস, লালমাই উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান শাহীন, বাকই উত্তর ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক মামুন ভূঁইয়াসহ কুমিল্লা জেলা প্রশাসকের সহধর্মিনী ও অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান বলেন, মাদ্রাসার শিক্ষার্থীরা হলো কুরআনের পাখি। আল্লাহ তাআলার কাছে এদের দোয়া বেশি কবুল হয়। আল্লাহ তাদেরকে কবুল করুক এটাই দোয়া করি। এরা আগামীর বাংলাদেশ গড়তে ভূমিকা রাখবে ইনশাআল্লাহ।

পরে, মাদ্রাসার শিক্ষার্থীদের এবং অভিভাবকদের নিয়ে ইফতার এবং দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয় এসময়, শিকারীপাড়া বাইতুল কোরআন মাদ্রাসাকে একটি আধুনিক বিজ্ঞান সম্মত শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলতে প্রতিষ্ঠাতা প্রফেসর ডা. মোতাহার হোসেন ভুঁইয়া সবার পরামর্শ এবং সহযোগিতা কামনা করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১