আজ ৭ই ডিসেম্বর, ২০২২, রাত ১২:২৬

রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় আগস্ট ২১ মাসের শ্রেষ্ঠ ইউনিট বগুড়া জেলা পুলিশ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রফিকুল ইসলাম।

রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় আগস্ট/২১ মাসের অপরাধ ও আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য-অস্ত্র উদ্ধার, মামলা নিষ্পত্তিসহ সামগ্রিক মূল্যায়নে রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হওয়ার সম্মান অর্জন করেছে বগুড়া জেলা পুলিশ এবং শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন।

বগুড়া জেলার পুলিশ সুপার। শ্রেষ্ঠ অতিরিক্ত/সহকারী পুলিশ সুপার(সার্কেল) নির্বাচিত হয়েছেন বগুড়ার শিবগঞ্জ সার্কেল এএসপি জনাব মোঃ তানভীর হাসান এবং দ্বিতীয় শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হয়েছেন বগুড়া সদর থানায় কর্মরত এএসআই ডন কংকন বর্মণ। তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতারে প্রথম স্থান অধিকার করেছে বগুড়া জেলা পুলিশ। আগস্ট মাসে সংঘটিত সকল গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটনপূর্বক অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে।

রাজশাহী রেঞ্জের সম্মানিত ডিআইজি জনাব আবদুল বাতেন, বিপিএম, পিপিএম মহোদয় এসকল সম্মাননা প্রদান করেন। বগুড়া জেলার আইন-শৃংখলা সমুন্নতকরণ জননিরাপত্তা বিধান ও জনবান্ধব পুলিশী ব্যবস্থা নিশ্চিতকরণে অহর্নিশ নিরলসভাবে দায়িত্ব পালনরত টিম বগুড়ার গর্বিত ও অদম্য সদস্যদের পেশাদারিত্ব, আন্তরিকতা, নিষ্ঠা, দায়বদ্ধতা ও দৃঢ় মানসিকতার জন্য আন্তরিক অভিনন্দন।

সম্মানিত জনগণের সক্রিয় অংশগ্রহণে অপরাধ নির্মূলের মাধ্যমে চিরপ্রত্যাশিত নিরাপদ বগুড়া ও সুদৃঢ় নিরাপত্তা বলয় গড়ে তুলতে টিম বগুড়া অংগীকারাবদ্ধ ও দৃঢ়প্রতিজ্ঞ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১