আজ ২৮শে সেপ্টেম্বর, ২০২২, সকাল ৭:১৬

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-১২।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরিফ রববানী।

ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত ও পলাতক আসামীসহ বিভিন্ন অপরাধে ১২জনকে গ্রেফতার করেছে পুলিশ।
কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে শনিবার (২রা অক্টোবর)সকাল থেকে দিনভর বিভিন্ন এলাকা অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেছে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও মাদকমুক্ত নগরী গড়ার লক্ষে কোতোয়ালী মডেল থানা পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে যাচ্ছে। ধারাবাহিক অভিযানের অংশ হিসাবে শনিবার শহরের বিভিন্ন এলাকা থেকে।

সাজাপ্রাপ্ত ও পলাতক আসামি সহ ১২জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে জিআর মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত পলাতক মোখলেছুর রহমান ও তিন বছরের সাজাপ্রাপ্ত সজীব হোসেন ওরফে মুন্নাকে নিজ এলাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ। অপর দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে।

মাদক ব্যবসায়ী মোঃ মকবুল হোসেন, ধর্ষন মামলায় গলগন্ডার মাওলানা মহতামিম (অন্ধ হাফেজ) মোঃ আনিছুর রহমান, ধর্ষনের চেষ্টায় চর জেলখানার সোরহাব, যৌতুক মামলায় মনির হোসেন ও রুবেল মিয়াকে গ্রেফতার করা হয়। এছাড়া চুরি মামলায় চর ঈশ্বরদিয়ার আপন ও মোঃ রাকিবসহ ১২জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতদেরকে শনিবার আদালতে পাঠানো হয়েছে। ওসি কামাল জানান- নিরাপদ ও শান্তিশৃঙ্খল ময়মনসিংহ নগরী উপহার দিতে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। তিনি অভিযান কে সফল করতে ময়মনসিংহবাসীর সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০