আজ ২৫শে মে, ২০২২, রাত ৩:৪৭

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে গ্রেফতার ৫ জন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

মফিদুল ইসলাম লাভলু ময়মনসিংহ।

গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধে মোট ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ কামালা আকন্দ জানান পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম-সেবা এর কঠোর নির্দেশে মাদক ও অপরাধ মুক্ত নগরী গড়তে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

তারই ধারাবাহিকতায় এসআই ত্রিদীপ কুমার বীর এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করিয়া পুলিশ লাইন অস্ত্রাগার সংলগ্ন উত্তরা আবাসিক প্রকল্প রোড পাকা রাস্তার উপর হইতে মাদক আসামী মোঃ মাসুদুর রহমান (৩৪), পিতা মৃত-আঃ মান্নান, সাং-গোল পুকুর পাড়, সিটি কর্পোরেশন স্টাফ কোয়াটার, তপু সরকার (৩৮), পিতা-দীপক সরকার, সাং-৩৮ নং মদন বাবু রোড, আঠারো বাড়ী বিল্ডিং, উভয় থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহদ্বয়কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের নিকট হইতে (দুই) পুরিয়া হেরোইন, ওজন (চার) গ্রাম, মোট মূল্য ৪০,০০০ টাকা (চল্লিশ হাজার) টাকা, ৩টি মোবাইল এবং নগদ ২৯২ টাকা (দুইশত বিরানব্বাই) টাকা উদ্ধার করেন। এসআই শুভ্র সাহা এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করিয়া অত্র থানাধীন চর ঈশ্বরদিয়া ইউনিয়ন পরিষদ ভবনের সামনে পাঁকা রাস্তার উপর হইতে দ্রুত বিচার মামলার আসামী মোঃ খোকন মিয়া (৩৬), পিতামৃত-আঃ হামিদ, মাতামৃত-ময়না খাতুন, সাং-চর গোপিনাথপুর মধ্যপাড়া (আমজাত মহুরীর বাড়ী সাথে), থানা-তারাকান্দা, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার সহ তাহর নিকট হইতে ১টি ডবল সুইচ গিয়ারের চাকু, যাহা স্টীলের তৈরী এবং দুইদিকে চুকা লম্বা অনুমান ১৩ ইঞ্চি, ছিনতাই কাজে ব্যবহৃত ১টি রেজিঃ বিহীন।

3-WHEELER সিএনজি গাড়ী, ১টি এনড্রয়েড VIVO কোম্পানীর নীল রংয়ের মোবাইল, ০১টি maximus লাল রংয়ের বাটন মোবাইল উদ্ধার করেন। অন্যদিকে এসআই আশিকুল হাসান এর নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে অত্র থানাধীন চর খরিচা বাজার হইতে নারী শিশু মামলার আসামী রাকিব হোসেন (২০), পিতা-নজরুল ইসলাম, সাং-চর খরিচা, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করে এবং কোতোয়ালী মডেল থানা পুলিশ ১টি সিআর সাজা পরোয়ানাভূক্ত আসামীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১