আজ ২৬শে সেপ্টেম্বর, ২০২২, দুপুর ১২:০৪

ময়মনসিংহে লকডাউন বাস্তবায়নে জিরোটলারেন্সে জেলা পুলিশ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

গোলাম কিবরিয়া।

ময়মনসিংহে করোনা ভাইরাস বিস্তার রোধে লকডাউনে কঠোর অবস্থানে পুলিশ। জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান জেলা গোয়েন্দা শাখা সহ সকল থানার অফিসার ইন-চার্জ ও সকল ইউনিট প্রধানদের।

শুক্রবার ২৩শে জুলাই সকাল ছয়টা থেকে সরকার জারিকৃত বিধি-নিষেধ কঠোরভাবে প্রতিপালনের জন্য মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন জেলা পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান, পিপিএম-সেবা।
তার দিকনির্দেশনায় কঠোর লকডাউনে মাঠে নেমেছে জেলা পুলিশ । লকডাউন মানাতে নিয়মিত কোতোয়ালি মডেল থানার ওসি ফিরোজ তালুকদার পিপিএম, ট্রাফিক টি আই সৈয়দ মাহবুবুর রহমান ও জেলা গোয়েন্দা (ডিবি) ওসি মো: শাহ কামাল আকন্দ পিপিএম বার।
জিরোটলারেন্স নিয়ে স্বাস্থ্য বিধি নিশ্চিত করণে তদারকি করছেন। প্রশাসনের চোখ ফাঁকি দেওয়ার কোন সুযোগ নেই কঠোর লকডাউনের তয় দিন সরকারি নির্দেশনা।

মোতাবেক লকডাউন বাস্তবায়নে রাজপথে নামেন পুলিশ সুপার আহমার উজ্জামান। এসময় তিনি সরকারি বিধি-নিষেধ চলাকালে সকলকে ঘরে থাকার আহবান জানিয়েছেন। সরকা‌রি নি‌র্দেশনা অনুযায়ী, জরুরি প্রয়োজনে ঘরের বাইরে বের হতে হলে অবশ্যই মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি অনুসরণের অনুরোধ করেন তিনি।
করোনা সংক্রমণ রোধে সরকার ঘোষিত বিধি-নিষেধ যথাযথভাবে বাস্তবায়নে দায়িত্ব পালনকালে বাংলাদেশ পুলিশসহ অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীকে সার্বিক সহায়তা প্রদানের জন্য সকলের সহযোগিতা কামনা করেছেন জেলা পুলিশ সুপার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০