আজ ৭ই ডিসেম্বর, ২০২২, রাত ১২:২৭

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেফতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরিফ রববানী ময়মনসিংহ থেকে।

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে ৫প্রতারক চক্রকে গ্রেফতার করেছে পুলিশ। ৩রা অক্টোবর কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দের দিক-নির্দেশনায় থানার এস আই আনোয়ার হোসেন-১, তাহার সঙ্গীয় এএসআই (নিঃ)আমির হামজা সহ পুলিশের একটি টিম নগরীর দিঘারকান্দা ও মাসকান্দা এলাকা হইতে
অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- মুক্তাগাছা উপজেলার কাটবওলা এলাকার মোফাজ্জল হোসেনের পুত্র
মঞ্জু মিয়া(৩৫), ময়ময়মনসিংহে চরকালীবাড়ী এলাকার বীম চন্দ্র চৌহানের পুত্র দীপু চন্দ্র চৌহান(৪৩) ও তার স্ত্রী সূচিতা(৩০), জামালপুর জেলার বালিয়ানির চর এলাকার মঞ্জু ঋষির সন্তান আমজাদ খান(৩৫) ও তার স্ত্রী ৫। আয়শা আক্তার(২০)।

কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ জানায়- চক্রটি ময়মনসিংহ শহরে বাসা ভাড়া নিয়া উক্ত বাসায় ময়মনসিংহ শহরের এবং বিভিন্ন এলাকার লোকদের নাম্বার সংগ্রহ পূর্বক মোবাইল ফোনে ডেকে এনে মহিলাদের সঙ্গে একত্রে অশ্লীল ছবি উঠিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের ভয় দেখাইয়া চাঁদা দাবি করে।

দাবিকৃত টাকা বিকাশ নাম্বারে প্রাপ্ত হইয়া আদায় করিয়া তারপর ছেড়ে দেয়। তাহারা সংঘবদ্ধ বিকাশ প্রতারক চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য। দীর্ঘদিন যাবত ময়মনসিংহ শহরের এই কাজ করে আসতেছে। এমতাবস্থায় বাদীর অভিযোগের প্রেক্ষিতে।

কোতোয়ালী মডেল থানা, ময়মনসিংহের মামলা নং-০৮ তাং০২/১০/২০২১ইং,ধারা-১৪৩/৩৪২/৩২৩/৩৮৫/৩৮৬/৫০৬(২) পেনাল কোড-১৮৬০ মূলে এস আই আনোয়ার হোসেন-১, তাহার সঙ্গীয় এএসআই (নিঃ)আমির হামজা সহ অভিযান পরিচালনা করে কোতোয়ালী মডেল থানাধীন দিঘারকান্দা ও মাসকান্দা এলাকা থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদের পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন ওসি কামাল।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১