আজ ২৯শে জুন, ২০২২, রাত ১০:৩৬

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে ধর্ষণ ও প্রতারণা মামলার আসামীসহ গ্রেফতার ৮।

Share on facebook
Share on twitter
Share on linkedin

মাহদী হাসান সুমন।

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে পরোয়ানাভুক্তসহ বিভিন্ন অভিযোগে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করেছে কোতুয়ালী মডেল থানা পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও আদালতের আদেশ পালনে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই ত্রিদীপ কুমার বীরের নেতৃত্বে একটি টীম বাঘমারা এলাকা থেকে ধর্ষন মামলার আসামী শেরপুরের নকলার তাওহীদুল হককে গ্রেফতার করে। এসআই ত্রিদীপ কুমার বীর চরপাড়া এলাকা থেকে প্রতারনা মামলার আসামী কিশোরগঞ্জ সদরের মোঃ জাকারিয়াকে গ্রেফতার করে।

এসআই আশিকুল হকের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে সানকিপাড়া এলাকা থেকে যৌতুক মামলার আসামী চর ঈশ্বরদিার ফয়সাল আহমেদ এবং জিআর মামলার পরোয়ানাভূক্ত আরো ৩ আসামীকে গ্রেফতার করে। এর মাঝে একই ব্যক্তির নামে ২টি ওয়ারেন্ট রয়েছে বলে পুলিশ জানায়।

কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ জানান- কোতোয়ালি মডেল থানা এলাকার আইনশৃঙ্খলার উন্নয়ন ও জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করণে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। তিনি অভিযানে সহযোগিতা করে অপরাধ নির্মুলে পুলিশকে সহযোগীতা করতে কোতোয়ালি এলাকার সর্বস্তরের জনতার সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০