আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৭:৪১

ময়মনসিংহে ওসি কামালের নেতৃত্বে পুলিশের অভিযানে গ্রেফতার-৭।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরিফ রববানী ময়মনসিংহ ।

ময়মনসিংহ নগরীর বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের অপরাধে ও নিয়মিত মামলায় ০২জন এবং জিআর সিআর গ্রেফতারী পরোয়ানামূলে ০৩ জনসহ
০৭জনকে গ্রেফতার করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে
০১ লিটার চোলাই মদ সহ ৯০ পিছ ইয়াবা উদ্ধারমূলে জব্দ করা হয়।

জেলা পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশনায় পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে ৭ই সেপ্টেম্বর থেকে গত ২৪ ঘন্টায় নগরীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতারসহ মাদকদ্রব্য উদ্ধার করেছে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ জানান- জেলা পুলিশ সুপার মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় মোতাবেক কোতোয়ালী মডেল থানার নিয়মতি অভিযানে কোতোয়ালী থানাধীন স্টেশন রোড মালেক এর আবাসিক হোটেলের সামনে সরকারী পাকা রাস্তার উপর হইতে।

আসামী রুহুল আমিন (২৫) এর নিকট হইতে ৯০(নব্বই) পিস ইয়াবা এবং ময়মনসিংহ গাঙ্গিনারপাড়স্থ রমেশ সেন রোড পতিতাপল্লী আসামী পতিতা আঙ্গুরীর নিকট হইতে ০১ লিটার চোলাই মদ সহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার এবং ডাকাতির চেষ্টা সহ নিয়মিত মামলায় ০২জন এবং জিআর সিআর গ্রেফতারী পরোয়ানামূলে ০৩ জন আসামীসহ সর্বমোট ০৭জনকে গ্রেফতার করা হয়েছে।। গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ কোর্টে প্রেরন করা হইয়াছে।

ওসি শাহ কামাল আকন্দ জানান- কোতোয়ালি মডেল থানা এলাকার উন্নয়নে এধরণের অভিযান অব্যাহত থাকবে। অভিযান সফল করতে তিনি সর্বস্তরের জনতার সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১