আজ ২৮শে সেপ্টেম্বর, ২০২২, সকাল ৬:১৩

ময়মনসিংহে ওসি কামালের নির্দেশনায় পুলিশের মানবিকতায় মায়ের বুকে ফিরলেন জুই।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরিফ রববানী ময়মনসিংহ।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশের মানবিকতায় হারানো মেয়েকে ফিরে পেলেন তার মা বাবা। নিখুজ মেয়েকে পুলিশের মাধ্যমে কাছে পাওয়ায় আনন্দে আত্মহারা হয়ে কৃতজ্ঞতা জানান জুই এর মা-বাবা শেরপুর জেলা সদরের দক্ষিন তারাকান্দি এলাকার মৃত রেজাউল করিম বাবুলের মেয়ে মানসিক ভারসম্যহীন জ্যোতি আক্তার জুঁই (২১)।

গত কয়েকদিন ধরে খুজাখুজির পরও জুইকে পাচ্ছিলনা তার মা। অবশেষে ১লা সেপ্টেম্বর কোতোয়ালি মডেল থানা পুলিশ তার সন্ধান পেয়ে মা ঝর্ণা বেগম ও নিকটাত্মীয় অভিভাবকের হাতে বুঝিয়ে দেন। মেয়ে বুকে পেয়ে মায়ের মুখে হাসি ফুটে।

সুত্র জানায়-জৌতি আক্তার জুই(২২) একজন মানসিক রোগী। তার পরিবার। তার বাড়ী শেরপুর জেলার দক্ষিণ তারাকান্দায়। নিখুজ জুইকে তার পরিবার খুজতে খুজতে যখন হতাশ হয়। অবশেসে ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানা পুলিশ তার খুজ পেয়ে তাকে থানায় নিয়ে আসে।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ্ কামাল আকন্দ তাকে জিজ্ঞাসাবাদ করলে জুই তার বাবা মায়ের মোবাইল নাম্বার বলে। জুই এর দেওয়া তথ্য মোতাবেক তাৎক্ষণিক ওসি শাহ কামাল আকন্দ তার মা,বাবা কে ফোন দিলে তারা কোতোয়ালী থানায় আসলে জুইকে তার মা,বাবার হাতে তুলে দেওয়ার সময় এক হৃদয় বিতরক দৃশ্য দেখা যায়।

এসময় হারানো মেয়েকে বুকে পেয়ে তার মা,বাবা দুজনেই ওসি কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বাধীন কোতোয়ালি পুলিশের প্রশংসায় মেতে উঠেন এবং ওসি শাহ কামাল আকন্দের দীর্ঘায়ু কামনা ও তার মঙ্গল কামনা করে।

এসময় ওসি শাহ কামাল আকন্দ পিপিএম(বার) সকলকে মানবিক কাজে এগিয়ে আসার আহবান জানান।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০