আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৮:৪৮

ময়মনসিংহে আন্ত:জেলা চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রাসেল আহমেদ ময়মনসিংহ থেকে।

ময়মনসিংহে অটোরিকশা চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাত ১০ টার দিকে সদর উপজেলার চুরখাই থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মো. শাহ আলম (৪৫), মো. জুয়েল (৪০), শহিদ (২৫), মো. বাদশা (২৮) ও আলমগীর হোসেল ওরফে আলম (৩৫)। গ্রেপ্তারকৃত শাহ আলমের বাড়ী লক্ষীপুরের রায়পুরে হলেও বাকীদের বাড়ী ময়মনসিংহ বিভাগের বিভিন্ন জেলায়।

কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, কোতোয়ালি থানাধীন চুরখাই বাজারে মজিবর ডিলারের রাইস মিল সংলগ্ন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশ থেকে ৫ টি অটোরিকশাসহ ৫ চোরকে গ্রেপ্তার করা হয়। এরা সংঘবদ্ধ আন্ত:জেলা চোর চক্রের সদস্য।

আসামীদের বাড়ি ভিন্ন ভিন্ন জেলায় হলেও তারা ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোণা এবং শেরপুর জেলায় সংঘবদ্ধ হয়ে অভিনব কায়দায় চুরি অটোরিকশা করে। তারা প্রথমে ছদ্মবেশে যাত্রী সেজে অটোর চালককে দোকানে পাঠায় কিছু কিনার জন্য অথবা পিছনের গাড়িতে আরো যাত্রী আছে একথা বলে যাত্রীকে নিয়ে আসার জন্য পাঠায়।

এ সুযোগে চোরচক্রের সদস্যরা দ্রুত অটো নিয়ে চলে যায়। এছাড়া চোরেরা বাস পরিবর্তনের কথা বলে মালামাল নামানোর কথা বলে অটোরিকশা নিয়ে পালিয়ে যেতো। নগরীর গুরুত্বপূর্ণ স্পটগুলো ছাড়াও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বিভিন্ন স্থানে লাগানো সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে চোর চক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দায় স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের পর সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১