আজ ২৭শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১০:২৮

ময়মনসিংহের কোতোয়ালীর অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১২।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নিজস্ব প্রতিবেদক।।

ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে সাজাপ্রাপ্ত পলাতক ও মাদক ব্যবসায়ীসহ ১২জনকে গ্রেফতার করেছে। মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ১০ গ্রাম হেরোইন ও দুইশত গ্রাম গাজা উদ্ধার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণের লক্ষে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে। মঙ্গলবার সকাল পর্যন্ত পুলিশ বিভিন্ন এলাকা থেকে ১২জনকে গ্রেফতার করে। এর মাঝে জিআর মামলায় সাজাপ্রাপ্ত পলাতক মোঃ রাজু, জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত রাজু মিয়া ও শফিকুল ইসলাম এবং সিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত আঃ হানিফ।

এছাড়া ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো, পটল মিয়া, ঝুটন, মোঃ রাসেল, সুরমা আক্তার ও সুজন মিয়া। তাদের কাছ থেকে ১০ গ্রাম হেরোইন ও দুইশত গ্রাম গাজা উদ্ধার করা হয়েছে।

এছাড়া সন্দেহজনক কারণে তিনজনকে গ্রেফতার করা হয়। তারা হলো, বাচ্চু মিয়া, নাজমুল ও নাহিদ। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে। তাদেরকে মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে বলে ওসি দাবি করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০