আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৭:৪০

মুরাদনগরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন করলেন মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রায়হান চৌধুরী, কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার মুরাদনগর উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সসহ চারটি উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে’র উদ্বোধন করলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বেলা আড়াইটার দিকে উপজেলার নবীপুর (পশ্চিম) ইউনিয়নে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে ফিতা কেটে ফলক উন্মোচন করা হয়। এসময় বেলুন-ফেস্টুন ও শান্তির প্রতীক পায়রা ওড়ানো হয় এবং উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বৃক্ষ রোপণ করেন মন্ত্রী।


উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গনে জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক।

এসময় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশের মুক্তিযোদ্ধাদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চেয়েছিলেন দেশের স্বাধীনতা ও অর্থনৈতিক মুক্তি। সেই স্বপ্ন আজ পূরণ করেছেন তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা উল্লেখ করে তিনি বলেন, নৌকার বিজয় হয়েছে বলেই উন্নয়ন হচ্ছে। ইউপি’র নির্বাচনেও নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। নৌকার বিজয় না হলে দেশের উন্নয়ন বাঁধাগ্রস্ত হবে। পাকিস্তানের দালালেরা পাকিস্তানে চলে যান। বাংলাদেশে আপনাদের স্থান নেই। আওয়ামীলীগ সরকারের আমলে দেশের মানুষ শান্তিতে আছে এবং শান্তিতে থাকতে চায়।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনের সংসদ সদস‍্য ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ, কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম খাঁন, শ্রম আপীল ট্রাইব্যুনাল’র চেয়ারম্যান মো: ফারুক, কুমিল্লা (উওর) জেলা আওয়ামী লীগ সভাপতি ম. রুহুল আমিন, পুলিশ সুপার পিপিএম (বার) ফারুক আহমেদ, কুমিল্লা (উত্তর) জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা হানিফ সরকার, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শফিউল আহমেদ বাবুল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার হারুনুর রশিদ, উপজেলা চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অভিষেক দাশ, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স নির্মাণ প্রকল্প পরিচালক প্রমুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১