আজ ৬ই অক্টোবর, ২০২২, দুপুর ১২:৫২

মুরাদনগরে বঙ্গবন্ধু টুর্ণামেন্ট গ্র্যান্ড ফাইনাল খেলা অনুষ্ঠিত।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রায়হান চৌধুরী কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার মুরাদনগরে বর্ণাট্য আয়োজনের আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্ট গ্র্যান্ড ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে । রবিবার বিকেলে আমিননগর যুব সমাজের উদ্যোগে ও মোঃ আবু হানিফ মেম্বারের সার্বিক ব্যবস্থাপনায় রামচন্দ্রপুর রামকান্ত উচ্চ বিদ্যালয়ের মাঠে এই টুর্ণামেন্টে ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলাটি শুভ উদ্বোধন করেন কুমিল্লা ০৩ মুরাদনগর এর সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ উক্ত খেলায় মুরাদনগর উপজেলার সাহেবনগর একাদশ বনাম (বাঞ্ছারাম্পুর) ফরদাবাদ একাদশ অংশগ্রহণ করেন। দুই দলের মধ্যে উক্ত ফুটবল খেলায় সাহেবনগর ০২ গোল করে, ফরদাবাদ একাদশ ০১ গোলে পরাজিত হয়।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন বি-বাড়িয়া ৬ বাঞ্ছারামপুর এর সংসদ সদস্য ক্যাপ্টেন অব.এবি তাজুল ইসলাম প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন দেশকে মাদক মুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোন বিকল্প নেই।

তরুন প্রজন্মকে মাদকের ছোবল থেকে দূরে রাখতে ও মাদক মুক্ত সমাজ গড়তে সবাইকে খেলা ধূলায় আরো বেশি করে সম্পৃক্ত করতে হবে এছাড়াও খেলা ধূলায় মানুষের শারীরিক ও মানসিক সুস্থতার জন্য এইগুলো খুবই গুরুত্বপূর্ণ। শরীর চর্চা বা ক্রীড়া তাই জ্ঞানচর্চার অবিচ্ছেদ্য অংশ। এগুলো মনের দরজা জানালা খুলে দেয়।

দু দলের খেলা ছিল প্রাণবন্ত এবং হাজার হাজার
দর্শকদের উপস্থিতি ছিল লক্ষণীয়, মাঠের চারপাশে কানায় কানায় পূর্ণ হয় দর্শকদের গ্যালারি,স্কুলের ছাদে,গাছের ঢালে, বাড়ীর ছাদসহ সব জায়গায় ই খেলা প্রেমীদের দখলে ছিল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাশের সভাপতিত্বে এতে বিশেষ আকর্ষণ হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র জগতের চিত্রনায়ক রিয়াজ উদ্দিন আহমেদ সিদ্দিক (রিয়াজ)।

বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি মু,রুহুল আমিন,সদস্য বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটি, আলহাজ্ব মোঃ ইসমাইল হোসেন সহ-সভাপতি কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ মোহাম্মদ হানিফ সরকার আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ তমাল,সহ-সভাপতি রামচন্দ্রপুর আকাব্বরের নেছা উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব আবুল হাশেম হাসু।

সাবেক উপজেলা চেয়ারম্যান হারুন-অর-রশিদ,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম সরকার,সাবেক সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগ অ্যাডভোকেট আবুল কালাম আজাদ,রামচন্দ্রপুরের প্রিয় মুখ নাজমুল হক নাজিম, আওয়ামীলীগ নেতা মোঃ জসিম উদ্দিনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খেলার শেষে পুরস্কার হিসাবে চ্যাম্পিয়ন খেলোয়াড়দের মাঝে চ্যাম্পিয়ন ট্রফি ফ্রিজ ও রানার্সআপ দলের মাঝে এল,ই ,ডি টিভি তুলে দেন অতিথিবৃন্দ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১