আজ ৬ই অক্টোবর, ২০২২, দুপুর ২:০৫

মুরাদনগরে পল্লী বিদ্যুৎ সমিতির অর্থায়নে অসহায় দু:স্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রায়হান চৌধুরী, কুমিল্লা প্রতিনিধি।

শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ এই প্রতিপাদ্যকে সামনে রেখে, কুমিল্লার মুরাদনগর পল্লী বিদ্যুৎ সমিতির বাঙ্গরা জোনাল অফিসের আয়োজনে ১৪০টি পরিবারের মাঝে খাদ্য ও ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায় কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ বাঙ্গরা জোনাল অফিস এর উদ্যোগে ও নিজস্ব অর্থায়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এই খাদ্য সামগ্রী নিয়ে বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করা হয়েছে বলে জানায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

বিতরণ করা খাদ্য সামগ্রীর প্রতিটি ব্যাগে ছিলো চাল ৫ কেজি, মুসুর ডাল ১ কেজি, আলু ২ কেজি, লবন ১ কেজি, সয়াবিন তেল আধা লিটার।


মুরাদনগর উপজেলার বাঙ্গরা পল্লী বিদ্যুৎ জোনাল’র ডিজিএম রেজাউল করিম মুঠোফোনে বলেন, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের নির্দেশনা ও চেয়ারম্যান মহোদয়’র অনুপ্রেরণায় কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পক্ষ থেকে আমরা মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন বিভিন্ন ইউনিয়নে অসহায় ও দুস্থ ১৪০টি পরিবারকে তালিকাভুক্ত করি এবং তাদের বাড়িতে বাড়িতে গিয়ে।

নিজস্ব কর্মীদের মাধ্যমে খাদ‍্য সামগ্রী পৌঁছে দেই। কর্মসূচির আওতায় স্বাস্থ্য বিধি মেনে, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তি পূর্নভাবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও তিনি মাস্ক পরিধান করাসহ সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলাচলের জন্য আহবান জানান। পাশাপাশি সকল মানুষকে টিকা নেয়ার জন্য আহবান জানান।

বিতরণ কালে উপস্থিত ছিলেন, বাঙ্গরা ইনফোর্সমেন্ট কো-অর্ডিনেটর রাজিব আহমেদ, সহকারি জুনিয়র ইঞ্জিনিয়ার ফারুক হোসেন প্রমূখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১