আজ ১৯শে এপ্রিল, ২০২৪, সকাল ৬:৫৯

মুনিয়া হত্যাকান্ডের বিচার ও বাদীর নিরাপত্তার দাবীতে কুমিল্লায় মানববন্ধন

Share on facebook
Share on twitter
Share on linkedin

মুনিয়া হত্যাকান্ডের বিচার ও বাদীর নিরাপত্তার দাবীতে কুমিল্লায় মানববন্ধ

কুমিল্লা প্রতিনিধি।।

বীর মুক্তিযোদ্ধার সন্তান মোসরাত জাহান মুনিয়ার সু-পরিকল্পিত হত্যাকান্ডের সাথে জড়িতের অভিযোগে সায়েম সোবহান আনভীরকে অবিলম্বে গ্রেফতার দৃষ্টান্তমূলক শাস্তি ও মামলার বাদীর নিরাপত্তা নিশ্চিত করনের দাবীতে কুমিল্লায় মানববন্ধন করা হয়েছে।

শনিবার বেলা ১১ টায় কুমিল্লা প্রেসক্লাবের সামনে কুমিল্লার সর্বস্তরের জনগন, বিক্ষুব্ধ কুমিল্লাবাসীর ব্যানারে ঘন্টাব্যাপি এ মানববন্ধন করা হয় এসময় মুনিয়া হত্যার বিচার চাই, মুনিয়া হত্যাকন্ডের তদন্ত ও দ্রুত সমাধান চাই অবিলম্বে আসামী গ্রেফতার চাই আনভীরের গ্রেফতার চাই সম্মলিত বিভিন্ন প্রেকার্ড নিয়ে বিক্ষব্ধরা মানববন্ধনে অংশ গ্রহন করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত মোসরাত জাহান মুনিয়ার বড় বোন নুসরাত জাহান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন চৌধুরীসহ মানববন্ধনে বক্তারা বলেন মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ ছাড়া এ বিচার সুষ্ঠ হবেনা এ ব্যাপারে প্রধানমন্ত্রীর দৃষ্টি আর্কষন করেন তারা এবং অবিলম্বে আসামীকে গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির দাবী জানান।

উল্লেখ্য গত ২৬ এপ্রিল সন্ধ্যায় রাজধানীর গুলশানের একটি অভিজাত ফ্লাট থেকে কলেজছাত্রী মোসারাত জাহান মুনিয়ার লাশ উদ্ধার করে পুলিশ এ ঘটনায় মুনিয়ার বড় বোন নুসরাত জাহান তানিয়া বাদী হয়ে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০