আজ ৩০শে জানুয়ারি, ২০২৩, রাত ১২:৪১

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরণ করেন জেলা প্রশাসক।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুমিল্লা এর উদ্যোগে গুলবাগিচা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ছয় শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে শিক্ষার্থীদের মাদকের ক্ষতিকর প্রভাব বিষয়ে সচেতন করতে মাদকের ক্ষতিকর প্রভাব লেখা সম্বলিত জ্যামিতি বক্স ও ডিজিটাল স্কেল বিতরণ করা হয়।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে গুলবাগিচা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। অনুষ্ঠানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কুমিল্লা এর পক্ষ থেকে শিক্ষকদের করোনাভাইরাস সংক্রামন রোধে মাঝে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়।

গুলবাগিচা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুন নাহার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাজমা আশরাফী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কুমিল্লা এর সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান এবং উপজেলা সহকারী শিক্ষা অফিসার জনাব জহিরুল ইসলাম শাওন প্রমুখ। অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষার্থীদের মাঝে আমার পণ কবিতাটি আবৃত্তি করে শুনান।

জেলা প্রশাসক শিক্ষার্থীদের সাথে কুশলাদি বিনিময় করেনপ্রেরণাদায়ী বক্তব্য প্রদান করেন এবং এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অনুরোধ জানান। সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান বলেন মাদকের বিরুদ্ধে আইন প্রয়োগের পাশাপাশি শিক্ষার্থীদের মাঝে সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রাখা হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১