আজ ২৭শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১১:৪১

মহিলাদের হাতে কৌশলে প্যাকেট ধরিয়ে দিয়ে স্বর্ণালঙ্কার হাতিয়ে নেওয়া সেই অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেফতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রফিকুল ইসলাম।

ফরিদপুর জেলার মাননীয় পুলিশ সুপার মহোদয়ের দিকনির্দেশনায় ফাহিমা কাদের চৌধুরী অতিরিক্ত পুলিশ সুপার, ভাংগা সার্কেল ফরিদপুর ও অফিসার ইনচার্জ, ভাংগা থানা মহোদয়ের তত্ত্বাবধানে এসআই আবুল কালাম আজাদ এএসআই রাকেশ মন্ডল সংগীয় ফোর্স সহ ডিএমপি ঢাকার কোতোয়ালি থানাধীন সদরঘাট এলাকায় অভিযান পরিচালনা করে অজ্ঞান(প্রতারক) পার্টির দুই সদস্য ০১। মোঃ মিঠু ২৫ পিতা-আকবর আলী ০২। মোঃ সাগর ১৯পিতা-মজিবুর রহমান, উভয় সাং চনপাড়া থানা-রুপগঞ্জ জেলা নারায়ণগঞ্জদ্বয়কে আটক করে।

তাদের দেওয়া তথ্য মতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন চনপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ০৩। জহিরুল ইসলাম জহির ৪০ পিতা- মুনাফ সাং মেহেদীপুর থানা দাগনভূঞা জেলা- ফেনীকে আটক করে এবং অজ্ঞান পার্টির আত্মসাৎকৃত তিন ভরি স্বর্ণ উদ্ধার করে।

এই অজ্ঞান( প্রতারক) পার্টি মহিলাদের টার্গেট করে তাদের নিকট বিভিন্ন কৌশল অনুরোধ করে বিভিন্ন ধরনের প্যাকেট ধরিয়ে দেয় আর ঐ প্যাকেট সাথে সাথে মহিলার জ্ঞান হারিয়ে তাদের পরিহিত সকল স্বর্ণালঙ্কার খুলে দেয়। এভাবে ওরা দীর্ঘদিন ধরে অভিনব কৌশলে প্রতারণা করে বাংলাদেশের বিভিন্ন জেলায় বিশেষ করে বরিশাল-কুমিল্লা- সিলেট রাজবাড়ী মাদারীপুর শরীয়তপুর ও ফরিদপুরসহ আশপাশের জেলায় ঘুরে ঘুরে বিভিন্ন মহিলাদের স্বর্ণালঙ্কার হাতিয়ে নিচ্ছিল।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০