আজ ২২শে জানুয়ারি, ২০২২, রাত ১২:২৩

মনোহরগঞ্জে ১১ চেয়ারম্যান প্রার্থীসহ ১২৯ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত।

Share on facebook
Share on twitter
Share on linkedin

মোঃ হুমায়ুন কবির মানিক কুমিল্লা প্রতিনিধি।

ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুমিল্লার মনোহরগঞ্জে ১১ চেয়ারম্যান প্রার্থীসহ ১২৯ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন উপজেলার ১১ ইউনিয়নে চেয়ারম্যান পদে একক প্রার্থী হওয়ায় ১১ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন। এছাড়াও সাধারণ মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে আরো ১১৮ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায় গত ৩ জানুয়ারি ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন ছিলো। যাচাই-বাছাইয়ের শেষ দিন ছিলো ৬ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১৩ জানুয়ারি মনোহরগঞ্জ উপজেলার ১১ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিপরীতে আর কোনো প্রতিদ্বন্দ্বি না থাকায় ১১ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন। অপরদিকে সাধারণ মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে একক প্রার্থী হওয়ায় আরো ১১৮ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। তার মধ্যে সাধারণ মেম্বার পদে ৮৮ জন এবং সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৩০ জন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ নাজির হোসেন মিয়া জানান, চেয়ারম্যান পদে একক প্রার্থী হওয়ায় বাইশগাঁও ইউনিয়নে আলমগীর হোসেন, সরসপুর ইউনিয়নে আব্দুল মান্নান, হাসনাবাদ ইউনিয়নে কামাল হোসেন, ঝলম উত্তর ইউনিয়নে আব্দুল মজিদ খাঁন রাজু, ঝলম দক্ষিণ ইউনিয়নে আশিকুর রহমান হিরণ, মৈশাতুয়া ইউনিয়নে মফিজুর রহমান, লক্ষণপুর ইউনিয়নে মহিন উদ্দিন, খিলা ইউনিয়নে আল আমিন ভূঁইয়া, উত্তরহাওলা ইউনিয়নে আব্দুল হান্নান হিরণ।

নাথেরপেটুয়া ইউনিয়নে আব্দুল মান্নান চৌধুরী এবং বিপুলাসার ইউনিয়নে ইকবাল মাহমুদ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এছাড়াও সাধারণ মেম্বার পদে আরো ৮৮ জন এবং সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৩০ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বিপুলাসার ইউনিয়নের ৯টি ওয়ার্ডে সাধারণ মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে এবং মৈশাতুয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড ও ঝলম উত্তর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে সাধারণ মেম্বার পদে একাধিক প্রার্থী থাকায় এই ওয়ার্ডগুলোতে আগামী ৩১ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১