আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৮:০৮

মনোহরগঞ্জে করোনা চিকিৎসাকে গতিশীল করতে স্থানীয় সরকারমন্ত্রীর সহযোগিতা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

রফিকুল ইসলাম।

করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসাসেবাকে আরো গতিশীল করতে নিজস্ব অর্থায়নে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম। এর পাশাপাশি মন্ত্রীর সার্বিক সহযোগিতায় হাসপাতালের ৩০টি বেডে সেন্ট্রাল অক্সিজেন সার্ভিস চালুকরণের কাজ শুরু করা হয়েছে।
গতকাল মন্ত্রীর পক্ষ থেকে উপজেলা উন্নয়ন সমন্বয়ক মোঃ কামাল হোসেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩০টি অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করেন। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নিসর্গ মেরাজ চৌধুরী ও আবাসিক মেডিকেল অফিসার ডা. হাসান ইবনে আমিন উপস্থিত ছিলেন।
এ বিষয়ে উপজেলা উন্নয়ন সমন্বয়ক মোঃ কামাল হোসেন বলেন, ‘আমাদের প্রানপ্রিয় নেতা রাষ্ট্রের গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত থেকেও সবসময় নিজ নির্বাচনী এলাকা লাকসাম-মনোহরগঞ্জ উপজেলার মানুষের খোঁজ-খবর রাখেন। ইতিপূর্বে দলের গুরুত্বপূর্ণ পদে থেকে যারা করোনায় আক্রান্ত হয়েছিলেন, তিনি সকলের চিকিৎসার দায়িত্ব নিয়েছিলেন। বর্তমানে তিনি সমগ্র মনোহরগঞ্জ উপজেলার সর্বসাধারণের জন্য ব্যক্তিগত অর্থায়নে মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন এবং ৩০টি বেডে সেন্ট্রাল অক্সিজেন সেবা চালু করার জন্য সাবির্ক সহযোগিতা করেন। এছাড়াও তিনি দুই উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যে কোনো নেতাকর্মী করোনায় আক্রান্ত হলে সার্বিক সহযোগিতা প্রদানের লক্ষ্যে স্ব স্ব সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদককে তালিকা তৈরি করে ওনাকে জানানোর নির্দেশ দিয়েছেন।’
মনোহরগঞ্জের প্রত্যন্ত অঞ্চলের জনসাধারণের চিকিৎসা সেবায় স্থানীয় সরকারমন্ত্রীর সার্বিক সহযোগিতাকে সাধুবাদ জানিয়েছেন উপজেলার সকল শ্রেণি-পেশার মানুষ।
উল্লেখ্য, গত ২৪ ঘন্টায় ২৭ জন নতুন আক্রান্ত সহ মনোহরগঞ্জ উপজেলায় সর্বমোট ৬৬৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তার মধ্যে সুস্থ্য হয়েছেন ৩৭৯ জন এবং মৃত্যুবরণ করেছেন ২১ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ২৬৬ জন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১