আজ ২৮শে সেপ্টেম্বর, ২০২২, ভোর ৫:৫৩

ভিটিকান্দি ইউনিয়নে জাকির মুন্সির উপহারে হাসছে অসহায় মুখ

Share on facebook
Share on twitter
Share on linkedin

হালিম সৈকত, তিতাস উপজেলা প্রতিনিধি।।

কুমিল্লার তিতাসে তিতাস উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক মোঃ জাকির হোসেন মুন্সির উদ্যোগে ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে ইদ উপহার সামগ্রী।

২২ জুলাই বৃহস্পতিবার বিকেল ৪ টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই কর্মসূচীর শুভ উদ্বোধন করেন কুমিল্লা ২ আসনের এমপি সেলিমা আহমাদ মেরী।

সাংবাদিক রফিকুল ইসলাম

ইদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে কুরবানীর গরুর গোশত, আলু, পেয়াজ ও চাউল। জাকির মুন্সির নিজস্ব অর্থায়নে ও সেলিমা আহমাদ মেরী এমপি’র নির্দেশে প্রায় ১৫০ টি পরিবারের হাতে এই ইদ সামগ্রী তুলে দেন অতিথিবৃন্দ।
এই বিষয়ে জাকির মুন্সি বলেন, এই ধারা অব্যাহত থাকবে। পর্যায়ক্রমে প্রতিটি ওয়ার্ডে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হবে। আমি কিছু চাই না, মানব সেবা করে যেতে চাই।

সাংবাদিক রফিকুল ইসলাম

ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের বর্তমান মেম্বার মো. সাত্তার মিয়ার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. জসিম বেপারী,ভিটিকান্দি ইউনিয়ন সেচ্ছাসেবক লীগ সভাপতি মো.সালাহউদ্দিন মুন্সি,সাবেক ভিটিকান্দি ইউনিয়ন যুবলীগ সভাপতি জুনাব আলী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মো.ডালিম মুন্সি,ভিটিকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো.রফিকুল ইসলাম নিরব, সাবেক মেম্বার মো.মিজান, কুমিল্লা উত্তর জেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি মোঃ হযরত আলী সরকার, সমাজ সেবক হাজ্বী আবুল কাশেম,হাজ্বী মো.হালিম সরকার,মো.মিষ্টার সরকার, মো. মনির মুন্সি,মো.হান্নান মুন্সি,মো.শাজাহান সরকার, মো. মোতালেব সরকার, মো.মনির হোসেন,মো.হালিম মিয়া, কুমিল্লা উত্তর জেলা ছাত্ররলীগের সহ সভাপতি শরীফুল ইসলাম ও যুুুুবলীগ নেতা নুর নবী সরকার প্রমূখ।

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সদস্য মো. সজিব সরকার অনুষ্ঠান পরিচালনা করেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০