আজ ২৫শে মে, ২০২৪, সকাল ৬:৫৮

বিজিবি মহাপরিচালক কুমিল্লা-ফেনী সীমান্ত পরিদর্শন

Share on facebook
Share on twitter
Share on linkedin

বিজিবি মহাপরিচালক কুমিল্লা-ফেনী সীমান্ত পরিদর্শ

কুমিল্লা প্রতিনিধি

বার্ড গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর মহাপরিচালক মেজর প্রধান এ কে এম নাজমুল হাসান বিএএম এএনডিসি পিস্পেস (মেজর সম্পূর্ণ এ কে এম নাজমুল হাসান বিএএম সি পিএস) বিজিবি’র কুমিল্লা সেক্টরের আতাধীন কুমিল্লা এবং ফেনী ব্যাটালিয়নের দায়িত্ব।

বিজিবি মহাপরিচালক (আগস্ট ৩১ আগস্ট ২০২৩) সকাল বিজিবি’র বিভিন্ন অংশ শিক্ষক ও শিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে বিজিবি’র কুমিল্লা সেক্টর দপ্তর ও কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) এর বাটালিয়ন প্রধান পরিদর্শন করেন তিনি কোয়ার্টার গার্ডে সালাম গ্রহণ ও বৃক্ষরোপন করেন এবং সেক্টর কমান্ড ব্রিফিং গ্রহণ করেন তিনি জিবি’রাকুল্লা সেক্টরের সকলের বিরোধিতা ও সৈনিকদের মতবিনিময় করেন এবং আলোচনা করেন এবং বিভিন্ন নির্দেশনা প্রদান করেন।

ব্যাটালিয়ন পরিদর্শন পথ বিজিবি মহাপরিচালক বিবির বাজার বিওপি এবং বিবিরবাজার আইসিপি পরিদর্শন করেন তিনি বিবিরবাজার আইপিতে পার্টিলে বিএসএফ গোকুলনগর সেক্টর ভার্প্রাপ্ত সেক্টর কমান্ডার রাজেশ সিং কানওয়ার তাঁকে ফুলেল ও অভ্যাসনা জানান বিবি মহাচালক সেখানে উপস্থিত সকলের সাথে বিএসএফ ও বিএসএফ জওয়ানদের সক্রিয় ও মতবিনিময় করেন।

বিজিবি মহাপরিচালক ফেনী ব্যাটালিয়ন ৪ বিজিবি এর অধীনস্থ মজুমদারহাট বিওপি বিলোনিয়া আইসিপি ও মুহুর চরদর্শন এবং সৈনিকদের মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করেন।

নির্দেশ বিজিবি সদর দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ সরাইল রিজিয়নের রিজিয়ন কমান্ডার কুমিল্লা সেক্টরের কমান্ডার এবং লক্ষ্য ব্যাটালিয়ন কুমিল্লা ব্যাটালিয়ন (১০ বিজিবি) ছিলেন মোঃ পারজ শাম বিজিবির অন্যান্য।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১