আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৭:২৫

বিজিবির ১০উদ্যোগে কুমিল্লায় আড়াই হাজার অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন।

জাতীয় শোক দিবস উপলক্ষে কুমিল্লা ১০ বিজিবি সেক্টরের উদ্যোগে আড়াই হাজার গরীব-দু:স্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।রোববার (১৫ আগস্ট) বিবিরবাজার কোম্পানি সদরের মাঠে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন।

১০ বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল আবুল হাসনাত মো: শাহরিয়ার ইকবাল। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাটালিয়ন অধিনায়ক লে.কর্ণেল গোলাম ফজলে রাব্বি। এছাড়া ব্যাটালিয়ন উপ-অধিনায়ক মেজর রেজাউর রহমানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিতরণকৃত খাদ্য তালিকায় ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি আলু ও আধা লিটার তেল ১০ বিজিবির সেক্টর কমান্ডার কর্ণেল আবুল হাসনাত মো: শাহরিয়ার ইকবাল বলেন, আজকের দিনটি আমাদের জন্য অত্যন্ত বেদনাদায়ক ও শোকাবহ দিন। এই দিনে জাতির পিতা, সর্বকালের সর্বশ্রেষ্ট বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্ব-পরিবারে কিছু বিপদগামি কর্মকর্তার হাতে নিহত হয়েছেন ।

এই শোকাবহ দিনে এই বিজিবি সেক্টরের অধীনে কুমিল্লা জেলায় আড়াই হাজার অসহায়-নি:স্ব পরিবারকে ত্রাণ বিতরণ করা হয়েছে। এছাড়াও কুমিল্লা ব্যাটালিয়নের অধীন ফেনি, সুলতান ও সরাইলে আরো ৫ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। ত্রাণ বিতরণের উদ্দেশ্য হল-জাতির পিতার শাহাদাতবরণের দিনটিকে মনে রাখা।

বিজিবির সদস্যদের মনের অনুভূতির বহি:প্রকাশ আজকের এই কার্যক্রম। আপনারা সবাই জাতির পিতা ও উনার পরিবারের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করবেন। জাতির পিতার যে স্বপ্ন তা বুকে ধারণ করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১