আজ ১৮ই জুলাই, ২০২৪, রাত ১০:৫৩

বিএনপির মহাসচিব মিথ্যাচার করেছে কুমিল্লায় সংবাদ সম্মেলন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

বিএনপির মহাসচিব মিথ্যাচার করেছে কুমিল্লায় সংবাদ সম্মেলন

রফিকুল ইসলাম।

কুমিল্লার লাকসামে বিএনপির নেতারবাড়ি হামলা ও রাস্তা কেটে ফেলেছে আওয়ামীলীগ এমন মন্তব্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেয়া বক্তব্যকে মিথ্যাচার আখ্যা দিয়ে প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কুমিল্লা লাকসাম উপজেলা ও পৌর আওয়ামীলীগ।

মঙ্গলবার বিকালে কুমিল্লা প্রেসক্লাবে লাকসাম উপজেলা পৌর আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের আয়োজিত সংবাদ সম্মেলনে আওয়ামীলীগ নেতারা অভিযোগ করেন গত ২১শে জুন ছাত্রদল ও যুবদলের সন্ত্রাসীরা লাকসাম পৌরসভা ছাত্রলীগের সহ-সভাপতি ইফতেখার অনিক যুগ্ম-সাধারন সম্পাদক ফেরদৌস আলম সৌরভ ও স্বেচ্ছাসেবক লীগ নেতা আলমগীর হোসেনকে নিশ্চিত হত্যার উদ্দেশ্যে অস্ত্রশস্ত্র নিয়ে আক্রমণ করে মারাত্মকভাবে আহত করে।

এই হামলা কারীদেরকে রক্ষা করা এবং ঘটনাটিকে ভিন্নখাতে প্রভাবিত করার জন্য বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গত সোমবার ঢাকায় এক সংবাদ সম্মেলন করে মিথ্যাচার ও বানোয়াট বক্তব্য দিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আর ওই সংবাদ সম্মেলনের প্রতিবাদে কুমিল্লায় সংবাদ সম্মেলন।

কুমিল্লায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য কে চ্যালেঞ্জ করে লাকসাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ইউনুস ভূইয়া বলেন আসেন রাস্তা দেখেন যান কোথায় কাটা হয়েছে তিনি বিএনপির মিথ্যাচারের তীব্র নিন্দা জানান সংবাদ সম্মেলনে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটিকর্পোরেশনের মেয়র আরফানুল হক রিফাত বলে ঈদের পর কুমিল্লায় জনসভা করে বিএনপির মিথ্যাচারের জবাব দেয়া হবে।

বিএনপির কাজই প্রতিদিন মিথ্যাচার করা সংবাদ সম্মেলনে বক্তব্য দেন কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান বাবলৃ এসময় লাকসাম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী,পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েস সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরা।

লাকসাম পৌর মেয়র ও উপজেলা যুবলীগেরআহ্বায়ক প্রফেসর আবুল খায়েরসহ অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা সংবাদ সম্মেলনে ছাত্রদল নেতা রকির নেতৃত্বে সন্ত্রাসী হামলায় গুরুত্বর আহত লাকসামে ছাত্রলীগ নেতা অনিক সৌরভ ও স্বেচ্ছাসেবক লীগ নেতা আলমগীরের রক্তাক্ত ছবি হাতে নিয়ে সত্য তুলে ধরার আহবান জানান নেতারা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১