আজ ২৮শে সেপ্টেম্বর, ২০২২, রাত ১২:১৫

বাংলাদেশ তাকিয়ে ‘ফাইনাল’ ম্যাচে

Share on facebook
Share on twitter
Share on linkedin

ম্যাচটি হতে পারত হোয়াইটওয়াশ করার অভিযান। এখন সেটি হয়ে গেছে সিরিজ জয়ের চ্যালেঞ্জের ম্যাচ। দ্বিতীয় টি-টোয়েন্টিতে হোঁচট খেয়ে বাংলাদেশ এখন অপেক্ষায় শেষ ম্যাচের। অধিনায়ক মাহমুদউল্লাহ বললেন, ফাইনাল জয়ের জন্য চেষ্টার কমতি রাখবেন না তারা।

সাংবাদিক রফিকুল ইসলাম

প্রথম টি-টোয়েন্টিতে বাংলাদেশ ৮ উইকেটেও জিতলেও পরেরটি শুক্রবার দারুণ ভাবে ঘুরে দাঁড়ায় জিম্বাবুয়ে। ২৩ রানের জয়ে তারা সমতা ফেরায় সিরিজে। রোববার শেষ ম্যাচটিই এখন সিরিজ নির্ধারণী ম্যাচ।

দ্বিপাক্ষিক টি-টোয়েন্টিতে বাংলাদেশ এখনও পর্যন্ত তিনটি সিরিজ জয়ের স্বাদ পেয়েছে। দুটিই দেশের বাইরে। এবার শেষ মাচ জিতে আরেকটি সিরিজ জয় করবে পারবে দল, আশা মাহমুদউল্লাহর।

সাংবাদিক রফিকুল ইসলাম

“যেহেতু একটা ম্যাচ আছে, ওই ম্যাচটা আমরা ফাইনাল ম্যাচ হিসেবেই খেলব। আমাদের সর্বোচ্চ চেষ্টা দিয়ে আমরা ম্যাচ জয়ের চেষ্টা করব।”

দুই অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রহিম ও তামিম ইকবালকে এই সিরিজে পাচ্ছে না বাংলাদেশ। চোটের কারণে দ্বিতীয় ম্যাচে ছিলেন না লিটন দাস ও মুস্তাফিজুর রহমানও। তবে দলের গঠন ও বৈচিত্র নিয়ে সন্তুষ্টই অধিনায়ক মাহমুদউল্লাহ।

“আমাদের ব্যাটিং অর্ডার ও বোলিং, দুই দিকেই আমাদের ফ্লেক্সিবিলিটি আছে। আমি মনে করি, আমাদের দল দারুণ ব্যালান্সড। আপনি যদি স্পিন বোলিং বিভাগ দেখেন, পেস বোলিং দেখেন, অলরাউন্ডারদের দেখেন, সব জায়গাগুলিই আমরা পূর্ণ করি।”

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০