আজ ২২শে জানুয়ারি, ২০২২, রাত ১২:০৫

বরুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ তিন জন গ্রেফতার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

নেকবর হোসেন কুমিল্লা প্রতিনিধি।

কুমিল্লার বরুড়ায় রাস্তায় ব্যারিকেড সৃষ্টি করে ডাকাতির প্রস্তুতিকালে আন্ত ডাকাত চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে বরুড়া থানা পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে বরুড়ার, বরুড়া- বাতাইছড়ি সড়কের নতুন হাজী বাড়ি নামক স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ডাকাত চক্রের সদস্যরা হলেন, উপজেলার পদুয়ার পাড় গ্রামের মজিবুর রহমানের ছেলে ওমর সানি (২০), হুরুয়া গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে জাকির হোসেন (২৬) এবং পাঠানপাড়া গ্রামের মোহাম্মদের ছেলে হোসেন (১৯)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে বৃহস্পতিবার গভীর রাতে বরুড়া- বাতাইছড়ি নামক সড়কের নতুন হাজী বাড়ি এলাকায় রাস্তায় ব্যারিকেড দিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল সশস্ত্র ডাকাত। খবর পেয়ে বরুড়া থানা পুলিশের উপপরিদর্শক আনিছুর রহমান এবং উপপরিদর্শক চন্দন কান্তি দাস সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে ৩ ডাকাতকে গ্রেফতার করে।

এসময় তাদের সাথে থাকা ০১ টি একনালা বন্দুক, ০৪ টি গুলি, ০১ টি ছোরা, ০১ টি চাপাতি, ০১ টি চাইনিজ কুড়াল, ০১ টি লোহার রড, ০২ টি এসএস পাইপ ও ব্যাটারী চালিত একটি মিশুক গাড়ি উদ্ধার করা হয়।

এ ঘটনায় বরুড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। এসকল সশস্ত্র ডাকাতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন বরুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১