আজ ২৬শে মে, ২০২৪, সন্ধ্যা ৬:১৫

বঙ্গবন্ধুর কারণেই বাঙালি জাতিসত্ত্বা বিশ্বের বুকে গৌরবের স্থান পেয়েছে এমপি আবুল কালাম আজাদ

Share on facebook
Share on twitter
Share on linkedin

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. আবুল কালাম আজাদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কারণেই বাঙালি জাতিসত্ত্বা বিশ্বের বুকে গৌরবের স্থান পেয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুখী সমৃদ্ধ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার কাজ চলমান রয়েছে।

রবিবার (১৪ এপ্রিল) উপজেলা প্রশাসনের আয়োজনে বাংলা নববর্ষ উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এমপি আবুল কালাম আজাদ বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ঐক্যবদ্ধ হতে হবে। দেশকে ভালোবাসতে হবে। তিনি আরো বলেন, বাঙালি চেতনার ওপর ভিত্তি করেই একাত্তরে মুক্তিযুদ্ধ হয়েছিল, দেশ স্বাধীন হয়েছিল। আমরা যদি মুক্তিযুদ্ধের চেতনা, বাঙালি চেতনা পরবর্তী প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিতে না পারি, তাহলে তারা তো আর এই চেতনার ধারক-বাহক হতে পারবে না।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নিগার সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আবুল কালাম আজাদ এমপির সহধর্মিণী সাদিয়া সাবা, দেবিদ্বার থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. নয়ন মিয়া, পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লুৎফর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক ইফতেখার ইসলাম তুষার, মোস্তাফিজুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর রহমান, গুনাইঘর উত্তর ইউপি চেয়ারম্যান মোকবল হোসেন মুকুল, ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মাসুদ, জাফরগন্জ ইউপি চেয়ারম্যান মো. জাহিদুল আলম, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদুর রহমান রনি প্রমুখ।

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১