আজ ৭ই ফেব্রুয়ারি, ২০২৩, ভোর ৫:০২

বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ কে বিপিজের বিদায় সংবর্ধনা প্রদান।

Share on facebook
Share on twitter
Share on linkedin

ষ্টাফ রিপোর্টার।

বগুড়া ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন এর উদ্যোগে পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা (বিপিএম বার)কে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার পুলিশ অফিসে এ উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় তিনি বলেন,বগুড়া জেলায় সুদির্ঘ সময় চাকুরী করার সুবাদে বগুড়ার ফটো সাংবাদিকদের সাথে তার যে সুসম্পর্ক তৈরী হয়েছে তা তিনি ভুলবেনা বলে জানান। সাংবাদিকদের সহযোগিতার কথা বলে তিনি কৃতঞ্জ্ঞতা প্রকাশ করেন।
বগুড়ার সাংবাদিকরা তাকে যথেষ্ট সহযোগিতা করেছেন যার ফলে বিভিন্ন অপরাধীদের ধরতে এবং সাইবার ক্রাইম ৭০ ভাগ কমে গেছে। এর আগে বিদায়ী অতিথিকে শুভেচ্ছা স্মারক হিসেবে তার হাতে ক্রেস্ট তুলে দেন।

বগুড়া ফটো জার্নালিষ্ট এসোসিয়েশর এর সভাপতি আলহাজ্ব মমিনুর রশীদ শাইন ও সাধারন সম্পাদক আব্দুর রহিম এসময় উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ সাইফুল ইসলাম, প্রদর্শনী সম্পাদক কামরুল ইসলাম কমল, বিপিজে‘র সাবেক সাধারন সম্পাদক ঠান্ডা আজাদ, সাবেক কোষাধ্যক্ষ বজলুর রশীদ সুইট, সাবেক যুগ্ম সম্পাদক জাফর আহম্মে দ মিলন, সদস্য মামুনুর রশীদ মামুন প্রমূখ।

উল্লেখ্য, সম্প্রতি বিদায়ী পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বিপিএম বার বরিশাল মেট্রোতে বদলি হয়েছেন। তিনি শনিবার ৭ আগষ্ট নবাগত পুলিশ সুপার সুদীপ চক্রবর্তীকে দায়ীত্ব হস্তান্তর করবেন বলে জানা গেছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮