আজ ৩রা ডিসেম্বর, ২০২৩, রাত ১১:৩৬

ফেনীতে সরকারের উন্নয়ন তুলে ধরে দুই উপজেলায় গনসংযোগ করলেন নৌকার মনোনয়ন প্রত্যাশী এ.কে আজাদ

Share on facebook
Share on twitter
Share on linkedin

ফেনীতে সরকারের উন্নয়ন তুলে ধরে দুই উপজেলায় গনসংযোগ করলেন নৌকার মনোনয়ন প্রত্যাশী এ.কে আজা

ফেনী প্রতিনিধি:

আওয়ামী লীগ সরকারের উন্নয়ন প্রচারে ফেনী জেলার দাগনভূঞা ও সোনাগাজী উপজেলায় গণসংযোগ করেছেন দ্বাদশ সংসদ নির্বাচনে ফেনী-৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য ও ইউনাইটেড আরব আমিরাতের সনামধন্য প্রতিষ্ঠান নেফলেক্স গ্রুপের চেয়ারম্যান এ.কে আজাদ।

সোমবার (১৩ নভেম্বর) দিনব্যাপী দাগনভূঞা উপজেলার সিন্দুরপুর, রাজাপুর, কোরাইশমুন্সী, তুলাতুলি, ফাজিলের ঘাট, দাগনভূঞা বাজার ও সোনাগাজী উপজেলার তাকিয়া বাজার, বক্তারমুন্সী, কাজীর হাট, জমাদার বাজার, ওলামা বাজার ও সোনাগাজী বাজারসহ বিভিন্ন হাটবাজারে জনগনের সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ ও গণসংযোগ করেন তিনি। তার সাথে প্রচার প্রচারণায় অংশ নিয়েছেন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গরা এলাকায় আওয়ামীলীগের সরকারের উন্নয়ন-কে আরও গতিশীল করতে প্রচার প্রচারণায় নেমেছেন তিনি।

গনসংযোগকালে এ.কে আজাদ জনগনের মাঝে তুলে ধরেন শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের বিভিন্ন তথ্য। সরকারের চলমান উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামীতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহ্বান জানান তিনি। এসময় তিনি এমপি প্রার্থী হিসেবে সাধারণ মানুষের সমর্থন ও দোয়া প্রার্থনা করেন জানা যায়, এ.কে আজাদ দীর্ঘদিন যাবত দলের জন্য দেশে এবং বিদেশের বাহিরে কাজ করে আসছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১