আজ ১৯শে জুলাই, ২০২৪, রাত ১২:৩৪

পাইপলাইনের মাধ্যমে কমিউনিটি ভিত্তিক পানি সরবরাহ স্মল স্কীম বাস্তবায়নের লক্ষ্যে দাগনভূঞায় উদ্বুদ্ধকরণ সভা

Share on facebook
Share on twitter
Share on linkedin

পাইপলাইনের মাধ্যমে কমিউনিটি ভিত্তিক পানি সরবরাহ স্মল স্কীম বাস্তবায়নের লক্ষ্যে দাগনভূঞায় উদ্বুদ্ধকরণ সভ

আবদুল্লাহ আল মামুন:

পাইপলাইনের মাধ্যমে কমিউনিটি ভিত্তিক পানি সরবরাহ স্মল স্কীম বাস্তবায়নের লক্ষ্যে উদ্বুদ্ধকরণ সভা মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুরে দাগনভূঞা উপজেলার সিন্দুরপুর ইউনিয়নের দিলপুর গ্রামে অনুষ্ঠিত হয়েছে।

মানব সম্পদ উন্নয়নে গ্রামীণ পানি সরবরাহ স্যানিটেশন ও স্বাস্থ্যবিধি প্রকল্প (জিওবি, বিশ্বব্যাংক) এর বাস্তবায়নে ও ঠিকাদার প্রতিষ্ঠান শরিফ এন্ড সন্স এর আয়োজনে এ উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় পানি সরবরাহ স্মল স্কীম সমিতির সভাপতি আবদুর রহমান রিংকু এর সভাপতিত্বে ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদার মোঃ দুলাল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন দাগনভূঞা উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী হারুন হাওলাদার।

প্রকৌশলী হারুন হাওলাদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর একটি গ্রামকে একটি শহরের ন্যায় উন্নয়ন দ্বারা অব্যাহত রাখতে প্রতিটি গ্রামে নিরাপদ পানি সরবরাহ করার জন্য প্রকল্পটি বাস্তবায়ন করতে যাচ্ছে। এতে গ্রামের সকল স্তরের জনগণ সুবিধা পাবে।

এসময় দাগনভূঞা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত আবদুল্লাহ আল মামুন, সমাজসেবক ও ঠিকাদার মাহমুদ ফয়সাল,স্থানীয় ইউপি সদস্য ও ৫০জন সুবিধাভোগীরা উপস্থিত ছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১