আজ ৯ই ডিসেম্বর, ২০২২, রাত ৪:০৯

নারায়ণগঞ্জ মেয়র আইভীর বাসায় এমপি শামীম ওসমান

Share on facebook
Share on twitter
Share on linkedin

নিজস্ব প্রতিবেদক।

মা হারানো নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে প্রয়াত মায়ের জন্য দোয়া করতে বলেছেন এমপি শামীম ওসমান ২৭ জুলাই মঙ্গলবার বিকেলে শহরের মাসদাইরে কেন্দ্রীয় কবরস্থানে আইভীর মায়ের কবর যিয়ারত করে দেওভোগে চুনকা কুঠিরে গিয়ে আইভীকে সান্তনা দেওয়ার সময়ে শামীম ওসমান ওই দোয়ার কথা বলেন।
আইভীর পাশে বসে শামীম ওসমান বলেন চাচী খুব ভালো মানুষ ছিলেন তিনি আল্লাহওয়ালা ছিলেন।
আমাদের এখন তার জন্য দোয়া করতে হবে আর এমনভাবে চলবে হবে যেন তাদের আত্মা শান্তি পায়। আমিও এতিম আমি বুঝি এতিম হওয়াটা কত কষ্টের সেটাযেই বয়সেই হইনা কেন।
শামীম ওসমান বলেন আলী আহমদ চুনকা চাচার সহধর্মিণীর কথা আমার মনে পড়ছে। তিনি একজন সন্তানকে যেভাবে ভালবাসে সেভাবেই ভালবাসা দিয়েছিলেন। তিনি আল্লাহওয়ালা মানুষ ছিলেন। আমাদের তার জন্য কিছু কারার নেই দোয়া ছাড়া। আমি নিজের মায়ের জন্য যেভাবে দোয়া করি। সকলের জন্য দোয়া করি। আল্লাহ যেন তাকে বেহেশত নসিব করেন।

তিনি বলেন এতিম হওয়া যে কত কষ্টের সেটা যে হারায় সে বুঝে তা যেই বয়সেই হোক। বাবা-মা যখন চলে যায় তখনই বোঝা যায়। আমি নিজেও একজন এতিম। এতিমের যে কষ্ট এই কষ্ট আল্লাহ যেন তাদের সহ্য করার তৌফিক দান করেন। আমি তাদের প্রতি সহানুভূতি জানাই। তারা যেন ওই পথে চলেন যে পথে চললে তাদের বাবা-মা যেন শান্তি পান। আমরা সবাই যেন এইভাবে এবাদত করতে পারি যেন আমাদের পূর্ব পুরুষরা শান্তি পায়।
প্রসঙ্গত আইভীর মা মমতাজ বেগম (৭৩) গত ২৫ জুলাই মারা গেছেন। সেদন রাতেই তাকে মাসদাইরে কেন্দ্রীয় কবরস্থানে স্বামী প্রয়াত পৌর পিতা আলী আহাম্মদ চুনকার কবরের পাশে সমাহিত করা হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১