আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৮:৩৭

দোহাজারী হাইওয়ে থানার উদ্যোগকে কমিউনিটি পুলিশিং ডে ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin

মোঃরিদুওয়ানুল হক চট্টগ্রাম।

মুজিব বর্ষে পুলিশ নীতি,জনসেবা আর সম্প্রীতি এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে চট্টগ্রামের দোহাজারী হাইওয়ে থানায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ অক্টোবর) সকাল ১১টায় থানা প্রাঙ্গনে আলোচনা সভায় সভাপতিত্ব করেন দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবদুর রব।


সভাপতির বক্তব্যে দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবদুর রব বলেন, দেশে ঐক্যবদ্ধ সমাজ গড়তে মাদক-জঙ্গি-সন্ত্রাসমুক্ত করতে কমিউনিটি পুলিশিংয়ের বিকল্প নেই। সবধরনের অপরাধ নির্মূলে পুলিশের পাশাপাশি কমিউনিটি পুলিশ কাজ করে যাচ্ছে। তাই সবাই মিলে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করলে এ সকল অনৈতিক কর্মকাণ্ড থেকে সন্ত্রাস নির্মূল করতে পুলিশ সক্ষম হবে।সাধারণ মানুষের জন্য পুলিশের প্রতিটি সেবা সার্বক্ষণিক উন্মুক্ত থাকবে।

তিনি শ্রমিকদের উদ্দেশ্যে আরো বলেন মহাসড়কে সাবধানে চালাবো গাড়ি নিরাপদে ফিরব বাড়ি, এই কথা সবসময় মনে রেখে গাড়ি চালাতে হবে, শৃঙ্খলা মেনে চলায় গাড়ি, নিজের এলাকাকে যানজটমুক্ত করি।

কমিউনিটি পুলিশিং ডে সভায় জনপ্রতিনিধি, সাংবাদিক, গাড়িচালক ও শ্রমিক এবং ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্হিত ছিলেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১