আজ ১লা অক্টোবর, ২০২২, সকাল ৮:১৩

দেবিদ্বার ১৪ নং সুলতানপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ জসিম উদ্দিনের নির্বাচনী মত বিনিময় সভা।

Share on facebook
Share on twitter
Share on linkedin

ইয়াছিন আরাফাত।

কুমিল্লার দেবিদ্বার উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার দলীয় মনোনয়ন পেলে ১৪ নং সুলতানপুর ইউনিয়ন পরিষদ থেকে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে চান দেবিদ্বার উপজেলার ১৪ নং সুলতানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি, ব্যাবসায়ীক ও সমাজসেবক হিসেবে মানুষের প্রিয় মুখ মোঃজসিম উদ্দিন।

শুক্রবার বিকাল ৩ টায় দেবিদ্বার উপজেলার
১৪ নং সুলতানপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে ইউনিয়নের সকল জনগন কে নিয়ে মত-বিনিময় সভা ও আলোচনা অনুষ্ঠিত হয়।

উক্ত মত-বিনিময় সভায় ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ ফরিদ আহম্মেদের সভাপতিত্বে ও সাবের পুকুরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সেলিম মাষ্টারের পরিচালনায় বক্তব্য রাখেন,
১৪ নং সুলতানপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক মেম্বার মোঃ ইদ্রিস মিয়া,ইউনিয়ন আওয়ামীলীগের ৮ নং ওয়ার্ডের সেক্রেটারি কুদ্দুস মিয়া,অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক মোঃছিদ্দিকুর রহমান,
ছেচড়াপুকুরিয়া কে এস আর উচ্চ বিদ্যালয়ের
প্রধান শিক্ষক মোঃজয়নাল আবেদীন,
ছেচড়াপুকুরিয়া দঃ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সফিকুল ইসলাম,
সাবেক সেনা কর্মকর্তা মামুনুর রশিদ,ব্যবসায়ী আলম।

এসময় উপস্থিত ছিলেন,
সাংবাদিক ইয়াছিন আরাফাত,ওয়াদুদ মাস্টার,শাহ আলম মাস্টার,ইউনিয়ন আওয়ামীলীগের সহ-দপ্তর সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল,ইউনিয়ন যুবলীগের
৮ নং ওয়ার্ড সভাপতি ফারুক আহম্মেদ,অবসর প্রাপ্ত পুলিশ কর্মকর্তা বাচ্চু মিয়া,৮ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আলী আকবর,ছেচড়াপুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ইজ্জত আলী সরকার,ইউনিয়ন ছাত্রলীগ নেতা সাইদুল ইসলাম নয়ন,জাহাঙ্গীর আলম,হাছন আলী,আল-আমিন ক্বারী প্রমুখ।

এক বক্তব্যে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃজসিম উদ্দিন বলেন,
আমাদের বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাছিনা আমাদের এই বাংলাদেশ কে একটি সোনার বাংলায় পরিণত করেছেন, আমাদের কে ডিজিটাল দেশ উপহার দিয়েছেন,আমাদের দেশে কয়েকটা জেলায় নৌ পথে যেতে হতো কিন্তু কোটি কোটি টাকা খরচ করে ব্রিজ, সেতু করে দিয়েছেন, রাস্তা গুলো ওয়ান বাই ওয়ান করে দিয়েছেন মানুষের যাতায়াতের সুব্যবস্থা করে দিয়েছেন,শত ভাগ বিদ্যুৎ ব্যবস্থা করে দিয়েছেন,শিক্ষার মান অনেক উন্নত করেছেন, আমাদের দেশের প্রতিটি জায়গায় উন্নয়ন করে দিয়েছেন আমাদের এই আওয়ামীলীগ সরকার,আমাদের এই আওয়ামীলীগ সরকারের গুনাগুন বলে শেষ করা যাবে না।

পরে তিনি কান্নাজনিত কন্ঠে বলেন,আমি যখন শাবালক হও তখন থেকে আওয়ামীলীগের সাথে আছি,এখনও আছি,ভবিষ্যৎ ও থাকবো।
আমি যদি চেয়ারম্যান না ও হতে পারি তার পর আওয়ামীলীগের সাথে থাকবো। আমি ৩ তিন বার চেয়ারম্যান নির্বাচন করেছি,আমার বাবার ইচ্ছে আমি যেন একবার চেয়ারম্যান হই।
কিন্তু আমার কপালে ছিলো না তাই হতে পারি নি।
এবার শেষ নির্বাচন আমার জিবনে, যদি আপনারা আমাকে ভোট দেন তাহলে আমি নির্বাচন করবো। না হয় এখন এই মূহর্তে এখান থেকে চলে যাবো, কোনো দিন আর নির্বাচনের নাম মুখে আনবো না।
আমার বাবার আদেশ আমি চেয়ারম্যান হয়ে জনগনের সেবক হিসেবে তাদের পাশে সবসময় থাকি,তাই আপনাদের কাছে আমার একটাই অনুরোধ আমাকে একবার চেয়ারম্যান হওয়ার সুযোগ দেন।
আপনারাই পারেন আমাকে আপনাদের সেবক বানাতে। তবে আমি শতভাগ আশাবাদী জননেত্রী শেখ হাছিনা ও রাজী মোহাম্মদ ফখরুল (এমপি) আমাকে এবার নৌকার মাঝি বানাবেন। আমি আমার জনগনের ভোট ই জয়ী হবো ইনশাআল্লাহ।

জনগনের সেবা করতে পারলে আমি নিজেকে ধন্য মনে করবো,আমি আমার জন্য নির্বাচন করতে চাই না আমি আমার অসহায় জনগনের জন্য নির্বাচন করতে চাই।
সুখে, দুঃখে সবসময় তাদের পাশে থেকে সেবা করতে চাই।রাস্তা, ঘাট,ব্রিজ,কালভার্ট নির্মানসহ মানুষের যাতায়াতের সুব্যবস্থা করতে চাই।
সন্ত্রাসী, চাঁদাবাজি ইভটিজিং, মাদক সেবনসহ নানা অপকর্ম গুলো সমাজ থেকে উচ্ছেদ করতে চাই।

Share on facebook
Share on twitter
Share on linkedin

আরো পড়ুন

সর্বশেষ খবর

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১